• সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অ্যাতলেটিকো-বিলবাও ম্যাচ স্থগিত 

  ক্রীড়া ডেস্ক

০৯ জানুয়ারি ২০২১, ১৮:১৯
তুষার ঝড়ে বিরূপ পরিস্থিতির কারণে ম্যাচ স্থগিত
তুষার ঝড়ে বিরূপ পরিস্থিতির কারণে ম্যাচ স্থগিত (ছবি : সংগৃহীত)

তুষার ঝড়ের কারণে স্থগিত হয়ে গেল স্প্যানিশ লা লিগায় অ্যাতলেটিকো মাদ্রিদ ও অ্যাথলেটিক বিলবাওয়ের মধ্যকার ম্যাচ। শনিবার বাংলাদেশ সময় রাত সোয়া ৯টায় ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল। এক বিবৃতির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে লা লিগা কর্তৃপক্ষ।

ঝড়ের কারণে গাড়িতে আটকে পড়া ড্রাইভারদের উদ্ধার করতে সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। স্টর্ম ফিলোমেনার কারণে অনেক গাড়িচালক রাস্তায় গাড়ির মধ্যে আটকা পড়েছেন। স্পেনের বড় অংশ জুড়ে যানবাহন চলাচল ব্যাপকভাবে ব্যাহত হয়েছে। বলা হচ্ছে, স্পেনে এমন তুঝার ঝড় বিরল।

লা লিগা কর্তপক্ষ বলেছে, ‘তুষার ঝড়ে এমন বিরূপ পরিস্থিতির কারণে ম্যাচটি স্থগিত করা হয়েছে। এমন পরিস্থিতিতে এই মুহূর্তে মাঠ খেলার উপযোগী করা সম্ভব না।’

ঝড়ের কারণে অ্যাথলেটিক ক্লাব মাদ্রিদে ভ্রমণ করতে পারেনি। দলের খেলোয়াড়দের বহনকারী বিমানটি মাদ্রিদের বারাজাস বিমানবন্দরে অবতরণ করতে না পারায় আবার ফিরে আসতে বাধ্য হয়।

অ্যাথলেটিক বিলবাও ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছে, ‘এমন কঠিন পরিস্থিতিতে সুন্দর একটি সমাধানে পৌঁছাতে সহযোগিতা করার জন্য অ্যাতলেটিকো মাদ্রিদকে ধন্যবাদ।’

আরও পড়ুন : দেড় বছর পর মুক্তি পেলেন ধনঞ্জয়া

১৫ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে লা লিগায় এখন শীর্ষে অবস্থান করছে অ্যাতলেটিকো মাদ্রিদ। অন্যদিকে, ১৮ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে নবম অবস্থানে আছে অ্যাথলেটিক বিলবাও। লা লিগা কর্তৃপক্ষ জানিয়েছে, ম্যাচটির নতুন তারিখ পরে জানিয়ে দেয়া হবে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড