• বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রামোসকে কিনতে আগ্রহী লিভারপুল!

  ক্রীড়া ডেস্ক

০৮ জানুয়ারি ২০২১, ১৯:৫৭
রামোস
সার্জিও রামোস ( ছবি : সংগৃহীত)

স্প্যানিশ তারকা সার্জিও রামোসর সঙ্গে চলতি মৌসুম শেষেই চু্ক্তি শেষ হচ্ছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের। নতুন চুক্তি নিয়ে দুই পক্ষ ইতোমধ্যে আলোচনা শুরু করে দিয়েছে। তবে স্প্যানিশ ডিফেন্ডারকে ব্লাঙ্কোসরা এক বছরের বেশি নতুন চুক্তির প্রস্তাব দিতে রাজি নয়। আর তাতেই শোনা যাচ্ছে রামোসের রিয়াল ছাড়ার গুঞ্জন।

এদিকে, রামোসকে দলে পেতে পিএসজি, ম্যানসিটি মুখিয়ে আছে। নতুন গুঞ্জন উঠেছে, লিভারপুল দলে নিতে চায় রামোসকে। স্প্যানিশ সংবাদ মাধ্যম এল চেরিংগুইতে দিয়েছে এমনই খবর।

আরও পড়ুন- মেসির বাম পা উপহার হিসেবে চান হ্যাজার্ড

ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে সেন্ট্রাল ডিফেন্স নিয়ে বেশ ঝামেলায় আছে অল রেডসরা। ইনজুরিতে ভার্জিল ভ্যান ডাইক আছেন মাঠের বাইরে। জো গোমেজেরও একই অবস্থা। এছাড়া রামোসের মতো অভিজ্ঞ একজন নেতা শিরোপা জয়ের জন্য অনেক গুরুত্বপূর্ণ। সব মিলিয়ে আগামী মৌসুমের জন্য রিয়াল ডিফেন্ডারে রেডসদের চোখ বলে মনে করা হচ্ছে।

তবে রামোসর সঙ্গে লিভারপুলের সম্পর্ক ভালো সেই দাবি করা যাচ্ছে না। কারণ ২০১৮ চ্যাম্পিয়নস লিগের ফাইনালে রামোসের করা এক ট্যাকলে বড় ইনজুরিতে পড়েন অল রেডসদের সেরা তারকা মোহামেদ সালাহ। এমনকি বিশ্বকাপও অনিশ্চিত হয়ে গিয়েছিল তার। খেলতে পারেননি শুরু থেকেও।

লিভারপুল ভক্তদের মনে তাই রামোসকে নিয়ে যথেষ্ট ক্ষোভ জমে আছে। সেসব অতিক্রম করে প্রিমিয়ার লীগের দলটি রিয়াল ডিফেন্ডারকে দলে নিতে চায় ভাবাও কঠিন। কথাটা রামোসের জন্যও একইভাবে প্রযোজ্য। অল রেডস শিবির কিংবা ম্যানসিটির পেপ গার্দিওয়ালার সঙ্গে কাজ করা মন থেকে সাড়া দেবে তো রামোসের?

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড