• শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

লকডাউন ক্যুইন্সল্যান্ড; শেষ টেস্ট নিয়ে শঙ্কায় ভারত-অস্ট্রেলিয়া

  ক্রীড়া ডেস্ক

০৮ জানুয়ারি ২০২১, ১৯:৩০
ভারত
ছবি : সংগৃহীত

এমনিতেই লম্বা কোয়ারেন্টিনে থাকতে রাজি না হওয়ায় ব্রিসবেনে খেলতে যেতে রাজি হচ্ছে না ভারতীয় ক্রিকেটারেরা। ইতোমধ্যেই অস্ট্রেলিয়া বোর্ডকে আনুষ্ঠানিকভাবে চিঠি লিখে ব্রিসবেনের কঠোর কোয়রান্টিনের নিয়ম শিথিল করার অনুরোধ করেছে বিসিসিআই। তার জবাব আসেনি। তবে এর মাঝেই শুরু হয়েছে নতুন জটিলতা।

শুক্রবার নতুন করে আরও তিন দিনের লকডাউন জারি করেছে ক্যুইন্সল্যান্ড সরকার। ফলে ব্রিসবেন টেস্ট নিয়ে জটিলতা আরও ঘনীভূত হলো। অজি মিডিয়া সে দেশের বোর্ডের এক কর্মকর্তা বলেছেন, 'ব্রিসবেনে এই তিনদিনের লকডাউনের কী প্রভাব পড়তে যাচ্ছে, সেটা ক্রিকেট অস্ট্রেলিয়ার কর্মকর্তারা খতিয়ে দেখছেন। আমরা জানি ভারত ইতিমধ্যেই কঠোর জৈব সুরক্ষা বলয়ে আপত্তি জানিয়ে আমাদের চিঠি দিয়েছে।'

আরও পড়ুন- ফর্মহীনতা ও রানখরা এক নয় : স্মিথ

জানা গেছে, এক হোটেল কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। তার দেহে নতুন ধরনের করোনাভাইরাস পাওয়া গেছে। অজি প্রশাসন তাই আরও বেশি তৎপর হয়ে উঠেছে। প্রাথমিকভাবে ৩৬ হাজার দর্শককে স্টেডিয়ামে প্রবেশের অনুমতি দেওয়ার কথা ভেবেছিল অজি বোর্ড। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে সেই পরিকল্পনা বদলে যেতে পারে। পরিস্থিতি দেখে মনে হচ্ছে, ব্রিসবেন টেস্ট নিয়ে এই ঝামেলা আরও কয়েকদিন চলবে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড