• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা টেস্টে নেগেটিভ টাইগাররা

  ক্রীড়া প্রতিবেদক

০৮ জানুয়ারি ২০২১, ১৩:০৫
করোনা টেস্টে নেগেটিভ টাইগাররা
অনুশীলনরত বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়রা (ফাইল ছবি)

আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজকে সামনে রেখে টেস্ট এবং ওয়ানডে মিলিয়ে মোট ৩০ জন ক্রিকেটারের নাম ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) এদের সবার করোনা টেস্টের জন্য নমুনা সংগ্রহ করা হয়। আজই মিলেছে ফলাফল। আপাতত করোনা মুক্ত সবাই। শনিবার (৯ জানুয়ারি) দ্বিতীয় দফায় সবার নমুনা সংগ্রহ করা হবে।

চলতি মাসের ২০ জানুয়ারি প্রথম ওয়ানডে ম্যাচের মাধ্যমে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর উইন্ডিজের বিপক্ষে দুটি টেস্ট ম্যাচ খেলবে টাইগাররা। সিরিজ জয়ের নেশায় মগ্ন রাসেল ডোমিঙ্গোর শিষ্যরা। তাই দ্রুতই অনুশীলন করা প্রয়োজন। আর অনুশীলনের আগে করোনা টেস্টের জন্য খেলার সঙ্গে সংশ্লিষ্ট প্রায় দুইশ জনের নমুনা সংগ্রহ করা হয়।

বিসিবি প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী সাংবাদিকদের বলেছেন, দুইদিনে সবমিলিয়ে প্রায় দুইশ জনের করোনা পরীক্ষার নমুনা নেওয়া হয়েছিল। ভালো খবর হলো, সবার নমুনার ফলই এসেছে নেগেটিভ। অর্থাৎ আসন্ন সিরিজ সংশ্লিষ্ট কেউই করোনা আক্রান্ত নয়।

আরও পড়ুন : বাংলাদেশ সফরের আগেই উইন্ডিজ শিবিরে করোনার থাবা

তিনি আরও জানান, প্রথম দফায় নেগেটিভ আসা মানেই পুরোপুরি স্বস্তির নিঃশ্বাস ফেলার সুযোগ নেই। শতভাগ নিশ্চিত হতে শনিবার আবার নেওয়া হবে সবার নমুনা। সেখানে যাদের টেস্টের ফল নেগেটিভ আসবে, তারাই প্রবেশ করবেন জৈব সুরক্ষা বলয়ে। তার আগে আজ সব ক্রিকেটারদের নিজ নিজ বাসস্থানে সেলফ আইসোলেশনে থাকতে বলা হয়েছে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড