• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

জুভেন্টাসের জয়ের দিনেই পিএসজির ড্র

  ক্রীড়া ডেস্ক

০৭ জানুয়ারি ২০২১, ১৪:৫৯
জুভেন্টাসের জয়ের দিনেই পিএসজির ড্র
সতীর্থর সঙ্গে কথা বলছেন পিএসজির তারকা খেলোয়াড় নেইমার জুনিয়র (ছবি : স্টার স্পোর্টস)

ইতালিয়ান লিগ সিরি’আতে একের পর এক জয়ে রীতিমতো আকাশে উড়ছিল এসি মিলান। এবার স্ট্যাফানো পিওলির শিষ্যদের জয়যাত্রা রুখে দিল বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাস। বুধবার (৬ জানুয়ারি) রাতের ম্যাচে পয়েন্ট টেবিলের শীর্ষ থাকা দলটিকে ৩-১ গোলে হারিয়েছে জুভেন্টাস। এ দিকে কপাল পুড়েছে পিএসজির। ফ্রেঞ্চ লিগ ওয়ানে সাঁত এতিয়েনের বিপক্ষে ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।

সিরি’আতে জুভেন্টাসের হয়ে জোড়া গোল করেন চিয়েসা, অন্য গোলটি ওয়েস্টন ম্যাককেনির। আর মিলানের একমাত্র গোলটি করেন দাভিদে কালাব্রিয়া।

এদিন আদ্রেয়া পিরলোর শিষ্যরা জিতলেও পয়েন্ট টেবিলে খুব একটা প্রভাব পড়েনি। ১৬ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই অবস্থান করছে এসি মিলান। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে ৩০ পয়েন্ট রোনালদোদের। রয়েছে পয়েন্ট টেবিলের চার নম্বরে। ৩৬ এবং ৩৩ পয়েন্ট নিয়ে যথাক্রমে ইন্টার এবং রোমা রয়েছে দুই এবং তিন নম্বরে রয়েছে।

লিগ ওয়ানে পিএসজি বিপক্ষে ১৯তম মিনিটে এগিয়ে যায় সাঁত এতিয়েন। নিজেদের ডি-বক্সের সামনে বলের নিয়ন্ত্রণ হারান ইদ্রিসা গেয়ি। সতীর্থের পাস থেকে বাঁ পায়ের শটে জাল খুঁজে নেন হামুমা। তবে দুই মিনিট পরই দারুণ এক পাল্টা আক্রমণে সমতায় ফিরে সফরকারীরা।

আরও পড়ুন : ক্রিকেটারদের করোনা পরীক্ষা আজ

মাঝমাঠের কাছাকাছি থেকে সতীর্থের উঁচু ক্রস বাঁ দিকে পেয়ে কিলিয়ান এমবাপে ডি-বক্সে বল বাড়ান মার্কো ভেরাত্তিকে। তার পাসে বল পেয়ে শরীর ঘুরিয়ে জালে পাঠান কিন। এরপর ম্যাচে আর কোনো গোল হয়নি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড