• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাশরাফি-সাকিবদের এশিয়া কাপের জার্সি উন্মোচন

  অধিকার ডেস্ক    ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪১

বাংলাদেশ জার্সি
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন জার্সি

এশিয়া কাপের বাংলাদেশ ক্রিকেট দলের জন্য বহুজাতিক প্রতিষ্ঠান ইউনিলিভারের পণ্য 'লাইফবয়'- এর লোগো সংবলিত নতুন জার্সি উন্মোচন হয়েছে। বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের ভেরিফায়েড পেজে মাশরাফি-সাকিবদের জার্সির একটি ছবি আপলোড করেছে লাইফবয়।

শনিবার এশিয়া কাপের ১৪তম আসরের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। দুবাইতে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৫টায় মাঠে নামবে স্টিভ রোডসের শিষ্যরা। এই ম্যাচ থেকেই টাইগারদের গায়ে শোভা পাবে লাইফবয়- এর লোগোসহ জার্সি।

গেল মাসের শেষদিকে হুট করেই মেয়াদ শেষ হওয়ার আগে টাইগারদের সঙ্গে চুক্তি বাতিল করে মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান 'রবি'। সরে যাওয়ার কারণ হিসেবে তারা জাতীয় দলের ক্রিকেটারদের অন্য মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ থাকাসহ বেশ কয়েকটি বিষয় উল্লেখ করেছিল।

তবে বেশিদিন স্পন্সর থাকতে হয়নি বাংলাদেশকে। চলতি মাসের ৬ তারিখ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে চুক্তি করে ইউনিলিভার। চুক্তির মেয়াদ আগামী ২০২০ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত। জাতীয় দলের পাশাপাশি বাংলাদেশ নারী দল, অনূর্ধ্ব-১৯ দল এবং বাংলাদেশ 'এ' দলকেও স্পন্সর করবে ইউনিলিভার।