• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আকবর-ইয়াসিরের টর্নেডো জুটিতে ঢাকার বড় সংগ্রহ

  ক্রীড়া ডেস্ক

০৪ ডিসেম্বর ২০২০, ১৮:৫৩
মুশফিক
ম্যাচে দায়িত্বশীল ব্যাটিং করেন মুশফিক (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু টি-টুয়েন্টি টুর্নামেন্টে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে মিনিস্টার গ্রুপ রাজশাহী ও বেক্সিমকো ঢাকা। ম্যাচে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৫ রান সংগ্রহ করেছে ঢাকা। ব্যাট হাতে ঝড় তুলেছেন ইয়াসির আলী রাব্বী ও আকবর আলী।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ঢাকাকে ব্যাট করার আমন্ত্রণ জানান রাজশাহী অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। সবাইকে চমকে দিয়ে ওপেনিংয়ে নামেন নাঈম হাসান ও নাঈম শেখ। তবে দুজনের জুটিটা ভাঙতে বেশি সময় লাগেনি রাজশাহীর। মেহেদী হাসানের প্রথম ওভারেই সাজঘরে ফেরেন নাঈম হাসান। আউট হওয়ার আগে করেন ১ রান।

এরপর মুশফিকুর রহিমকে সঙ্গে নিয়ে ইনিংস এগিয়ে নেন নাঈম শেখ। তবে বেশিদূর যেতে পারেননি তিনি। সাজঘরে ফেরার আগে নাঈম শেখ করেন ৯ রান। বড় স্কোরের সম্ভাবনা দেখালেও মুশফিক আউট হন ৩৭ রানে। অন্যদিকে ব্যর্থতার ধারা বজায় রেখে তানজিদ হাসান তামিম ফেরেন মাত্র ২ রানে।

প্রথম ১০ ওভার শেষে ঢাকার সংগ্রহ ছিল ৪ উইকেট হারিয়ে ৬৪। সেখান থেকে দলের হাল ধরে পালটা আক্রমণ শুরু করেন ইয়াসির ও আকবর আলী। দুজনের ঝড়ো ব্যাটিংয়ে রান রেট বাড়তে থাকে দ্রুত। মাত্র ৫৪ বলে এ দুইজন গড়ে তোলেন ১০০ রানের জুটি। ৩৯ বলে ৬৭ রান করে আউট হন ইয়াসির আলী। এ রান করতে তিনি হাঁকান ৯টি চার ও একটি ছক্কা। ম্যাচে বেশি বিধ্বংসী ছিলেন আকবর আলী। মাত্র ২৩ বলে ৩ চার ও ২ ছয়ে ৪৫ রান করে অপরাজিত থাকেন তিনি।

রাজশাহীর পক্ষে দুই উইকেট শিকার করেন মুকিদুল ইসলাম। এছাড়া মেহেদী হাসান, আরাফাত সানি ও ফরহাদ রেজা প্রত্যেকে নেন একটি করে উইকেট।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড