• বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালকে হেসেখেলে হারাল খুলনা

  ক্রীড়া ডেস্ক

০৪ ডিসেম্বর ২০২০, ১৬:০০
খুলনা
জেমকন খুলনা (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু টি-টুয়েন্টি টুর্নামেন্টে দ্বিতীয় দেখায়ও ফরচুন বরিশালকে হারিয়েছে জেমকন খুলনা। আগে ব্যাট করে ২০ ওভারে ৬ উইকেটে ১৭৩ রান সংগ্রহ করে খুলনা। জবাবে এক বল আগেই ১২৫ রানে অলআউট হয়ে যায় বরিশাল। ফলে ৪৮ রানের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে সাকিব-মাহমুদউল্লাহরা।

১৭৩ রানের লক্ষ্যে বরিশালের হয়ে উদ্বোধনী জুটিতে ব্যাটিংয়ে নামেন তামিম ইকবাল ও পারভেজ হোসেন ইমন। দুজনের জুটিতে আসে ৫৭ রান।

ব্যক্তিগত ১৯ রানে ইমন ফেরার পর তিন রানের মাঝে ৩ উইকেট হারায় বরিশাল। তামিম ফেরেন ৩২ রানে, রান আউট হওয়ার আগে আফিফ হোসেন ধ্রুব করেন তিন রান।

এমতাবস্থায় বিপর্যয় সামাল দিয়ে ৩১ রানের জুটি গড়েন তৌহিদ হৃদয় ও ইরফান শুক্কুর। এই জুটি ভাঙার পর বরিশালের আর কেউই দাঁড়াতে পারেননি। দলের পক্কে সর্বোচ্চ ৩৩ রান করেন হৃদয়। ইনিংসের শেষ বলে অল আউট হওয়ার আগে বরিশাল করে ১২৫ রান।

শেষ চার রানে ৬ উইকেট হারিয়েছে বরিশাল। খুলনার শহিদুল ইসলাম একাই তিন উইকেট শিকার করেন। এছাড়া শুভাগত হোম ও হাসান মাহমুদ নেন দুটি করে উইকেট।

এর আগে, মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল। খুলনার হয়ে ইনিংস উদ্বোধনে নামেন জহুরুল ইসলাম অমি ও জাকির হাসান।

শুরুতেই অমিকে হারায় খুলনা। তবে এর প্রভাব পড়তে দেননি জাকির হাসান। তার সঙ্গে যুক্ত হন ইমরুল কায়েস। দুজনে মিলে গড়েন ৯০ রানের জুটি। কায়েস ৩৭ রানে আউট হওয়ার পর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে রিয়াদের দল।

সাজঘরে ফেরার আগে জাকির খেলেন ৬৩ রানের ইনিংস। এছাড়া সাকিব আল হাসান ১৪ ও দলপতি মাহমুদউল্লাহ রিয়াদ করেন ২৪ রান।

বরিশালের হয়ে বল হাতে আগুন ঝরিয়েছেন কামরুল ইসলাম রাব্বী। তিনি একাই শিকার করেছেন ৩ উইকেট। এছাড়া তাসকিন আহমেদ দুজনকে সাজঘরে ফেরান।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড