• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাশারফিকে দলে নিতে মরিয়া খুলনা

  ক্রীড়া ডেস্ক

০৩ ডিসেম্বর ২০২০, ১৬:০০
মাশরাফি
মাশরাফি বিন মর্তুজা (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু টি-টুয়েন্টি টুর্নামেন্টে কাগজে কলমে সবচেয়ে শক্তিশালী দল জেমকন খুলনা। মাহমুদউল্লাহ-সাকিবের মতো তারকারা খেলছেন এ দলে। তবে টুর্নামেন্টে এখন পর্যন্ট ডাপট দেখাতে পারেনি তারা। চার ম্যাচে দুটি জয়ের পাশাপাশি হেরেছে দুটিতে। এমন অবস্থায় জাতীয় দলের সাবেক অধিনায়ক ও তারকা ক্রিকেটার মাশরাফী বিন মর্তুজাকে দলে চাচ্ছে খুলনা কর্তৃপক্ষ।

মঙ্গলবার (১ ডিসেম্বর) হঠাৎ করেই মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আসেন মাশরাফী। স্টেডিয়ামে এসেই অনুশীলনে নেমে পড়েছিলেন তিনি। তখন থেকেই ক্রিকেট পাড়ায় গুঞ্জন, চলতি বঙ্গবন্ধু টি-২০ কাপে খেলতে পারেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

টুর্নামেন্টে মাশরাফীর অংশ নেয়ার বিষয়ে এখন পর্যন্ত বোর্ডের তরফ থেকে কিছু জানানো হয়নি। তবে বোর্ড কিছু বলার আগেই আনুষ্ঠানিকভাবে তাকে দলে ভেড়াতে আগ্রহ প্রকাশ করেছে জেমকন খুলনা।

এ ব্যাপারে জেমকন খুলনার ম্যানেজার নাফিস ইকবাল বলেন, মাশরাফী এমন একটা নাম, তিনি এমন একটা খেলোয়াড় যাকে সবাই নিতে চাইবে। আমরাও তার ব্যাপারে আগ্রহ দেখিয়েছি। এখানে ব্যাপার হলো উনার এভেইভিলিটি। বোর্ড থেকেও আলাদা ফিডব্যাক নিতে হবে যে উনি কি অবস্থায় আছেন, তার ফিটনেস কি অবস্থায় আছে।

তিনি আরো বলেন, বোর্ডের একটা পলিসি ছিল যে ড্রাফট লিস্টে শুরুতে মাশরাফীর নাম ছিল না। কিন্তু পরে যখন তিনি ইনক্লুড হবেন তখন অনেক দল তাকে নিতে আগ্রহ দেখাতে পারে। সেসময় বোর্ডই সিদ্ধান্ত নেবে। আমরা এখন আমাদের আগ্রহ দেখিয়েছি। বাকিটা বোর্ডের ওপর।

নাফিস ইকবাল যোগ করেন, এখন আসলে দেখার বিষয় অন্য কোনো দল মাশরাফীকে নিতে আগ্রহ দেখিয়েছে কিনা। তারপর আসলে সিদ্ধান্ত নেয়া হবে কে কিভাবে পাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড