• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোনালদোর মাইলফলকের ম্যাচে জুভেন্তাসের সহজ জয়

  ক্রীড়া ডেস্ক

০৩ ডিসেম্বর ২০২০, ১৫:১১
রোনালদো
ক্রিশ্চিয়ানো রোনালদো (ছবি : সংগৃহীত)

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে বুধবার মাঠে নেমেছিলেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যাচে গোলের দেখাও পেয়েছেন তিনি। আর এ গোলেই অনন্য এক মাইলফলক স্পর্শ করেছেন এ পর্তুগিজ যুবরাজ। ক্লাব ও জাতীয় দল মিলিয়ে এদিন ক্যারিয়ারের ৭৫০তম গোল করেছেন তিনি।

রোনালদোর এমন কীর্তির দিনে ঘরের মাঠে ডায়নামো কিয়েভকে ৩-০ গোলে পরাজিত করেছে তুরিনের ওল্ড লেডিরা।

রোনালদোর কীর্তি ছাড়া এই ম্যাচে আরেকটি গুরুত্বপূর্ণ রেকর্ড হয়েছে। প্রথম কোনো নারী রেফারি হিসেবে এই ম্যাচ দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের খেলা পরিচালনা করেছেন ফ্রান্সের স্টেফানি ফ্র্যাপার্ট।

ঘরের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে ম্যাচের ২১তম মিনিটেই এগিয়ে যায় জুভেন্তাস। এ সময় গোল করেন ফেড্রিকো সিয়েসা। এটি ছিল চ্যাম্পিয়ন্স লিগে তার প্রথম গোল। এগিয়ে থেকেই প্রথমার্ধের বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৭তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। আর এ গোলের মাধ্যমেই গড়েন অনন্য মাইলফলক। এরপর ৬৬তম মিনিটে স্কোরশিটে নাম তোলেন মোরাতা।

এর মাধ্যমে ‘জি’ গ্রুপ থেকে পরবর্তী রাউন্ড নিশ্চিত করেছে জুভেন্তাস। এর পাশাপাশি বার্সেলোনা নিশ্চিত করেছে গ্রুপের শীর্ষস্থান। অন্যদিকে ডায়নামো কিয়েভ ও ফেরেঙ্কভারোসের বিদায় হয়েছে সুনিশ্চিত।

৫ ম্যাচ থেকে বার্সেলোনার সংগ্রহ ১৫ পয়েন্ট। সমান ম্যাচ থেকে জুভেন্টাসের সংগ্রহ ১২ পয়েন্ট। সমান ১ পয়েন্ট করে নিয়ে কিয়েভ ও ফেরেঙ্কভারোস রয়েছে পয়েন্ট টেবিলের তলানিতে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড