• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবশেষে মিরপুরে বল হাতে দেখা মিললো মাশরাফির  

  ক্রীড়া ডেস্ক

০১ ডিসেম্বর ২০২০, ১৬:৪০
মাশরাফি
মাশরাফি বিন মর্তুজা (ছবি : সংগৃহীত)

সর্বশেষ জিম্বাবুয়ে সিরিজে বল হাতে আন্তর্জাতিক ক্রিকেটে মাঠে নেমেছিলেন মাশরাফি বিন মর্তুজা। সেটিই ছিল অধিনায়ক হিসেবে তার শেষ সিরিজ। এরপর ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) শেখ জামালের হয়ে একটি ম্যাচ খেলেও তিনি। এরপর করোনার কারণে সেটা বন্ধ হয়ে গেলে মাশরাফীর আর মাঠে নামা হয়নি।

অবশেষে বল হাতে দেখা মিললো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার। হ্যামস্ট্রিং ইনিজুরি কাটিয়ে মঙ্গলবার (১ ডিসেম্বের) মিরপুরের একাডেমি মাঠে অনুশীলনে ফিরেছেন তিনি।

মিরপুরে এসে আগে হালকা ফিটনেস সেশনে সময় পার করেন মাশরাফি। এরপরই একাডেমি মাঠে বল হাতে নেমে পড়েন তিনি। ফুল রানআপে ধীরে ধীরে বোলিং করেন কিছুক্ষণ। নিজেকে ঝালিয়ে নেন।

গেল মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের পর ওয়ানডে নেতৃত্ব থেকে সরে দাঁড়ান মাশরাফি। করোনা বিরতির পর ক্রিকেটাররা অনুশীলনে ফিরলেও, মাশরাফি ফেরেননি। করোনায় আক্রান্ত হয়ে ভুগেছেন দীর্ঘদিন। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে অংশগ্রহণের জন্য শুরুর আগে সিটি ক্লাব মাঠে রানিং করতে গিয়ে পুরোনো হ্যামস্ট্রিং চোটে পড়েন আবার।

ফিট না থাকার কারণে মাশরাফির নাম প্লেয়ার্স ড্রাফটে রাখা হয়নি। তবে নির্বাচকরা জানিয়েছেন ফিট হলে মাশরাফি যে কোনো দলে সরাসরি খেলতে পারবেন। আর একাধিক দল নিতে চাইলে লটারির মাধ্যামে নিতে হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড