• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইয়াসিনের চোখের ওপর চার সেলাই

  ক্রীড়া ডেস্ক

২৯ নভেম্বর ২০২০, ১৯:৩৫
চোট
ছবি : সংগৃহীত

কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবলের বাছাইপর্বে কাতারের বিপক্ষে ফিরতি ম্যাচের আগে একের পর এক দুঃসংবাদ পাচ্ছে বাংলাদেশ ফুটবল দল। চোটে আক্রান্ত হয়েছেন দলটির একাধিক ফুটবলার। সে তালিকায় এবার নাম লেখালেন ডিফেন্ডার ইয়াসিন খান।

দুই স্ট্রাইকার নাবীব নেওয়াজ জীবন ও সুমন রেজা আগেই চোট পেয়েছিলেন। বাথরুমে পড়ে গিয়ে চোট পাওয়া সুমনের হাতে সেলাইও লেগেছে। এরপর দুই ডিফেন্ডার ইয়াসিন খান ও সুশান্ত ত্রিপুরাও যুক্ত হয়েছেন চোটে আক্রান্তের তালিকায়। সুশান্ত চোট পায়ের পেশিতে আর ইয়াসিনের চোট চোখের ওপরের অংশে।

৪ ডিসেম্বর কাতারের মুখোমুখি হওয়ার আগে প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ দল সর্বশেষে কাতারের দ্বিতীয় বিভাগের দল লুসাইল স্পোর্টস ক্লাবের কাছে ১-০ গোলে হেরেছে। শনিবারের এই ম্যাচেই ইয়াসিন চোখের ওপরের অংশে চোট পান। ম্যাচের পর হাসপাতালে নিয়ে তাকে চারটি সেলাই দিতে হয়েছে।

দু’জনই দ্রুত সেরে উঠবেন বলে আশাবাদ জানিয়েছেন ফিজিও আন্দ্রে জুয়ান কার্লে, ‘সবাইকে ভালোই দেখছি। ছেলেরা ভালো অনুভব করছে। কিছু চোট সমস্যা আছে। জীবন চোট কাটিয়ে ফিরেছে। সে ভালো করেছে দ্বিতীয় ম্যাচে। পেশিতে চোট পেয়েছে সুশান্ত, ইয়াসিনও চোট পেয়েছে। তাদের সেরে ওঠার জন্য সামনে কয়েকটা দিন আছে।’

ভিডিও বার্তায় বরিশাল থেকে ঊঠে আসা অভিজ্ঞ ডিফেন্ডার বলেন, ‘দুটো প্রস্তুতি ম্যাচ খেলে আমাদের ভালো প্রস্তুতি হয়েছে। দুর্ভাগ্যজনকভাবে আমরা দুটোতেই হেরেছি। দুটোই যেহেতু প্রস্তুতি ম্যাচ ছিল, কোচ সবাইকে পরখ করে দেখেছে। সবার এখন ফিটনেসের অবস্থা মোটামুটি ভালো। গত ম্যাচে আমি (ভ্রু) একটু আঘাত পেয়েছি, চারটা সেলাই লেগেছে। সবাই দোয়া করবেন। যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ৪ তারিখের ম্যাচ খেলতে পারি।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড