• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইনজুরিতে শেষ মুমিনুলের বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপ

  ক্রীড়া ডেস্ক

২৯ নভেম্বর ২০২০, ১৮:০৫
মুমিনুল
মুমিনুল হক (ছবি : সংগৃহীত)

সম্প্রতি করোনা ভাইরাসমুক্ত হয়েছিলেন দেশের টেস্ট অধিনায়ক মুমিনুল হক। সুস্থ হয়ে অংশ নিয়েছিলেন বঙ্গবন্ধু টি-টুয়েন্টি টুর্নামেন্টে। তবে মাত্র দুই ম্যাচ খেলেই থামতে হচ্ছে এ ক্রিকেটারকে। আঙুলের চোটে দীর্ঘদিনের জন্য মাঠের বাইরে চলে গেছেন তিনি। ফলে খেলা হবে না বঙ্গবন্ধু টি-টুয়েন্টি টুর্নামেন্টের বাকি অংশ।

শনিবার দুপুরের ম্যাচে ফিল্ডিং করার সময় ডান হাতের তর্জনীতে চোট পান মুমিনুল হক। খুব বেশি ব্যথা না থাকায় পরে ব্যাটিংও করেন তিনি। কিন্তু রবিবার আঙুল ফুলে গেছে মুমিনুলের। ধীরে ধীরে বাড়তে থাকে ব্যথাও।

রবিবার সকালে গাজী গ্রুপ চট্টগ্রামের অনুশীলন ছিল একাডেমি মাঠে। চোট থাকায় অনুশীলন করেননি মুমিনুল। বিসিবিতে এসেছিলেন ডাক্তার দেখাতে। নিজের দুর্ভাগ্যের কথা জানালেন মুমিনুল নিজেই।

স্ক্যান করিয়েছি, চিড় ধরা পড়েছে। দেবাশীষ দা (বিসিবির প্রধান চিকিৎসক) দেখেছেন। উনি বলেছেন, তিন থেকে চার সপ্তাহ বিশ্রামে থাকতে হবে। আগামীকাল আবার ডাক্তার দেখাব।

বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপের ফাইনাল ১৮ ডিসেম্বর। মুমিনুলের জন্য এই আসর তাই শেষ বলেই ধরে নেওয়া যায়। টুর্নামেন্টে চট্টগ্রামের ৯ উইকেটের দুই জয়ে ৮ ও ৫ রানে অপরাজিত ছিলেন মুমিনুল।

বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপ শেষ হতেই বাংলাদেশের ক্রিকেটাররা নেমে পড়বেন আন্তর্জাতিক ক্রিকেটে। তিন সংস্করণে খেলতে জানুয়ারিতে আসছে ওয়েস্ট ইন্ডিজ। তার আগে টেস্ট অধিনায়ক ও দীর্ঘ পরিসরের ক্রিকেটে দলের সেরা ব্যাটসম্যানের চোট চিন্তারই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড