• মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় আক্রান্ত বঙ্গবন্ধু টি-টোয়েন্টির আম্পায়ার 

  নিজস্ব প্রতিবেদক

২৮ নভেম্বর ২০২০, ১৪:৪৪
বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ
বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ (ফাইল ফটো)

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের আম্পায়ার আলী আরমান রাজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন । এই মুহূর্তে তিনি আইসোলেশনে আছেন। বিসিবির চিকিৎসকরা এমনটাই জানিয়েছেন।

শনিবার (২৮ নভেম্বর) বিসিবির আম্পায়ারিং বিভাগের ইনচার্জ অভি আব্দুল্লাহ সংবাদমাধ্যমকে বলেছেন, ‘হ্যাঁ, আমাদের আম্পায়ার রাজন করোনা পজিটিভ হয়েছেন। তিনি এখন মিরপুরে তার বাসায় আছেন। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে আলী আরমান রাজনের চতুর্থ আম্পায়ারের দায়িত্ব পালন করার অ্যাসাইমেন্ট ছিল। কিন্তু এখন তার চিকিৎসা চলছে।’

সঙ্গে তিনি যোগ করেছেন, ‘নিয়ম অনুযায়ী, করোনা টেস্ট করানোর পর রাজনের টিম হোটেলে ওঠার কথা ছিল। কিন্তু যেহেতু তার টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে, তাই তিনি এখন বাসায় থাকছেন।’

বিসিবির জন্য স্বস্তির খবর হচ্ছে, রাজন জৈব সুরক্ষা বলয়ে ঢোকার আগেই করোনা আক্রান্ত হয়েছেন। এই কারণে জৈব সুরক্ষা বলয় এখনও নিরাপদ আছে বলে জানিয়েছেন বিসিবির চিকিৎসকরা।

চলতি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে শফিউদ্দিন বাবুর জায়গায় চতুর্থ আম্পায়ার হিসেবে রাজনের দায়িত্ব পালনের সূচি ছিল। কিন্তু যেহেতু রাজন এখন করোনা পজিটিভ, তাই শফিউদ্দিন বাবুর ছুটি মিলছে না।

আরও পড়ুন : লজ্জার রেকর্ডে নিজেকে ছাড়ালেন ...

এছাড়া টুর্নামেন্ট শুরুর আগে আগে গাজী গ্রুপ চট্টগ্রামের ক্রিকেটার মাহমুদুল হাসান জয় করোনা পজিটিভ হয়েছিলেন। শুক্রবার তার করোনা নেগেটিভ এসেছে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড