• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

টি-টুয়েন্টিতে নাম লেখালেন দীর্ঘদেহী পেসার জেমিসন

  ক্রীড়া ডেস্ক

২৭ নভেম্বর ২০২০, ১৩:২০
কাইল জেমিসন
নিউজিল্যান্ড ক্রিকেট দলের দীর্ঘদেহী পেসার কাইল জেমিসন। (ছবি : সংগৃহীত)

আন্তর্জাতিক মঞ্চে ওয়ানডে ও টেস্ট ফরম্যাটের স্বাদ আগেই পেয়েছেন নিউজিল্যান্ড ক্রিকেট দলের দীর্ঘদেহী পেসার কাইল জেমিসন। এবার আন্তর্জাতিক টি-টুয়েন্টিতেও নাম লেখালেন ৬ ফুট ৮ ইঞ্চি উচ্চতার এ পেসার।

পাকিস্তানের ৭ ফুট ১ ইঞ্চি লম্বা পেসার মোহাম্মদ ইরফান দীর্ঘদিন আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে থাকায়, বর্তমান খেলোয়াড়দের মধ্যে কাইল জেমিসনের উচ্চতাই এখন সবচেয়ে বেশি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচেই অভিষেক হয়ে গেল তার। ইতোমধ্যে দুইটি করে ওয়ানডে ও টেস্ট খেলেছেন তিনি।

শুধু জেমিসন নয়, সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটিতে নিউজিল্যান্ডের পক্ষে আন্তর্জাতিক অভিষেক করানো হয়েছে বাঁহাতি ব্যাটসম্যান ডেভন কনওয়েকেও। দক্ষিণ আফ্রিকান বংশোদ্ভূত এ ক্রিকেটার চলতি বছরেই নিউজিল্যান্ডের হয়ে খেলার অনুমতি পেয়েছেন।

ম্যাচটিতে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন নিউজিল্যান্ডের অধিনায়ক টিম সাউদি। টসের সিদ্ধান্ত ম্যাচে তেমন প্রভাব ফেলবে না বলে জানিয়েছেন ক্যারিবীয় অধিনায়ক কাইরন পোলার্ড।

আরও পড়ুন : ম্যারাডোনার মৃত্যুর কারণ আইপেনসার অ্যাম্বুলেন্স!

বৃষ্টির কারণে বারবার বন্ধ হয়ে যাচ্ছে খেলা। এ প্রতিবেদন লেখা পর্যন্ত খেলা হয়েছে মাত্র ২ ওভার। যেখানে কোনো উইকেট না হারিয়ে ২৬ রান করে ফেলেছে ওয়েস্ট ইন্ডিজ। আন্দ্রে ফ্লেচার ৮ বলে ১৮ ও ব্রেন্ডন কিং ৪ বলে ৮ রান করেছেন।

নিউজিল্যান্ড একাদশ

মার্টিন গাপটিল, টিম সেইফার্ট, গ্লেন ফিলিপস, ডেভন কনওয়ে, রস টেলর, জিমি নিশাম, মিচেল স্যান্টনার, টিম সাউদি, কাইল জেমিসন, লকি ফার্গুসন এবং হ্যামিশ বেনেট।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ

আন্দ্রে ফ্লেচার, ব্রেন্ডন কিং, নিকোলাস পুরান, রভম্যান পাওয়েল, শিমরন হেটমায়ার, কাইরন পোলার্ড, ফাবিয়ান অ্যালেন, কেমো পল, শেলডন কটরেল, ওশান থমাস এবং কেসরিক উইলিয়ামস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড