• মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ম্যারাডোনার সম্মানে বদলে যাচ্ছে ইতালির স্টেডিয়ামের নাম

  ক্রীড়া ডেস্ক

২৬ নভেম্বর ২০২০, ১৭:৫৩
ম্যারাডোনা
দিয়েগো ম্যারাডোনা (ছবি : সংগৃহীত)

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনা। তার চিরবিদায়ে বিশ্ব ফুটবলের এক উজ্জ্বল নক্ষত্রের পতন ঘটেছে। আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো এ মহানায়ক বুধবার হৃদরোগে আক্রান্ত হয়ে নিজের বাড়িতে প্রয়াত হন।

ফুটবল বিশ্বকে শোকের সাগরে ভাসিয়ে না ফেরার দেশে চলে গেলেন আর্জেন্টাইন কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনা। বিশ্বজয়ী কিংবদন্তি ফুটবল তারকা ম্যারাডোনার মৃত্যুর খবরে শোকস্তব্ধ গোটা ফুটবল বিশ্ব। ম্যারাডোনার সম্মানে এরই মধ্যে ইতালির সান পাওলো স্টেডিয়ামের নাম বদলে ফেলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

স্টেডিয়ামটির নতুন নাম হবে দিয়েগো আরমান্দো ম্যারাডোনা। ম্যারাডোনার সম্মানে স্টেডিয়ামটির পুনরায় নামকরণের দাবি জানায় ফুটবল ক্লাব এসএসসি নেপোলি। পরে তা স্বীকৃতি পায়।

স্থানীয় সাংবাদিক ফেব্রিজিও রোমানো বলেন, ফুটবল ইশ্বর দিয়েগো ম্যারাডোনার সম্মানে এরই মধ্যে সান পাওলো স্টেডিয়ামের নাম বদলে দিয়েগো আরমান্দো ম্যারাডোনা রাখার সিদ্ধান্ত হয়েছে।

এরই মধ্যে তার মরদেহ নেওয়া হয়েছে 'প্রেসিডেন্টস ভবনে'। আর্জেন্টিনা প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজ শেষ শ্রদ্ধা জানাবেন ম্যারাডোনার প্রতি। শেষকৃত্য নিয়ে প্রেসিডেন্টস জানিয়েছেন, ম্যারাডোনার সাবেক স্ত্রীর সঙ্গে তিনি কথা বলেছেন, যেভাবে তিনি চান সেভাবেই সব হবে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড