• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইন্টার মিলানকে হারিয়ে স্বস্তিতে রিয়াল

  ক্রীড়া ডেস্ক

২৬ নভেম্বর ২০২০, ১৬:২৯
রিয়াল মাদ্রিদ
রিয়াল মাদ্রিদ (ছবি : সংগৃহীত)

নতুন মৌসুম খুব একটা ভালো যাচ্ছে না বিশ্বের অন্যতম সেরা ক্লাব রিয়াল মাদ্রিদের। লা লিগায় রয়েছে পয়েন্ট টেবিলের চার নম্বরে। চ্যাম্পিয়নস লিগেও ধুঁকতে ছিল তারা। প্রথম তিন ম্যাচ থেকে মাত্র চার পয়েন্ট সংগ্রহ করে ছিল গ্রুপ পর্বেই বাদ পড়ার শঙ্কা। চতুর্থ ম্যাচে ইতালির ক্লাব ইন্টার মিলানকে হারিয়ে শেষ চারে যাওয়ার পথে এক ধাপ এগিয়ে গেল তারা। আর এ হারে ইন্টার মিলান আরও একবার গ্রুপ পর্ব থেকেই বিদায়ের ক্ষণ গুনছে।

অষ্টমবারে এসে সান সিরোতে ইন্টার মিলানকে হারিয়ে গেল রিয়াল। লা লিগায় হতাশার দুই ম্যাচের পর রিয়াল নিজেদের সামর্থ্য দেখাল সার্জিও রামোস আর করিম বেনজেমাকে ছাড়াই।

ইন্টার মিলানের মাঠে ম্যাচের ৭ মিনিটেই এগিয়ে যায় রিয়াল। এ সময় ইডেন হ্যাজার্ডকে বক্সের মধ্যে ফাউল করেন নাচো মনরিয়েল। রেফারি পেনাল্টির বাঁশি বাজান। পেনাল্টি থেকে গোল করে লস ব্লাঙ্কোসদের এগিয়ে নেন হ্যাজার্ড।

এটা ছিল চ্যাম্পিয়নস লিগে ২ বছরের মধ্যে হ্যাজার্ডের প্রথম গোল। সবশেষ তিনি ২০১৭ সালের ২২ নভেম্বর চেলসির হয়ে পেনাল্টিতে গোল করেছিলেন।

৩৩ মিনিটের মাথায় দশজনের দলে পরিণত হয় ইন্টার। এ সময় ব্যাক টু ব্যাক হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ইন্টারের আর্তুরো ভিদাল।

৫৯ মিনিটে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নেমেই নিজের কারিশমা দেখান ব্রাজিলিয়ান ফুটবলার রদ্রিগো। এ সময় টনি ক্রুস ডানদিকে বল দেন লুকাস ভাসকেসকে। তিনি ক্রসে বল দেন রদ্রিগোকে। রদ্রিগোর নেওয়া ভলি ইন্টার মিলানের আশরাফ হাকিমিকে ছুঁয়ে জালে আশ্রয় নেয়। তাতে ২-০ গোলে এগিয়ে যায় রিয়াল।

শেষ পর্যন্ত এই ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে জিনেদিন জিদানের শিষ্যরা। এই ম্যাচে হেরে গেলে নকআউট পর্বে যাওয়ার সম্ভাবনা ক্ষীণ হয়ে যেত রিয়ালের।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড