• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপের টাইটেল স্পন্সর ওয়ালটন

  ক্রীড়া ডেস্ক

২২ নভেম্বর ২০২০, ১৯:৩০
ওয়ালটন
ছবি : সংগৃহীত

আগামী ২৪ নভেম্বর শুরু হচ্ছে বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপ। টুর্নামেন্ট সফল করতে ইতোমধ্যেই প্রস্তুতিতে ব্যস্ত সময় পার করছে পাঁচ দল, আয়োজক ও সংশ্লিষ্ট সকলে। এরই ধারাবাহিকতায় রবিবার ঠিক হল বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপের টাইটেল স্পন্সর। প্রথমবারের মতো আয়োজিত এই আয়োজনে টাইটেল স্পন্সর হলো ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন।

টুর্নামেন্টের অফিশিয়াল নাম ‘বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপ স্পন্সরড বাই ওয়ালটন’ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে স্থানীয় ক্রিকেটারদের নিয়ে মঙ্গলবার শুরু হবে এই ক্রিকেট লড়াই।

টাইটেল স্পন্সর নিয়ে রোববার কে-স্পোর্টস এবং ওয়ালটনের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়। ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম এবং কে-স্পোর্টসের পরিচালক আশফাক আহমেদ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষরের সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম ও ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ।

অবশ্য বাংলাদেশের ক্রীড়াঙ্গনের সঙ্গে অনেক দিন ধরেই জড়িয়ে ওয়ালটন। ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট- সবখানেই ওয়ালটন গ্রুপ। প্রথম শ্রেণির ক্রিকেট টুর্নামেন্ট বাংলাদেশ ক্রিকেট লিগের একটি ফ্র্যাঞ্চাইজির মালিকও কোম্পানিটি।

এবার আরেকটি আয়োজনের সঙ্গী ওয়ালটন। বেক্সিমকো ঢাকা, গাজী গ্রুপ চট্টগ্রাম, ফরচুন বরিশাল, মিনিস্টার গ্রুপ রাজশাহী ও জেমকন খুলনা- এই পাঁচ দল বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপে লড়বে। টুর্নামেন্টে অংশ নিচ্ছেন দেশের সেরা ৮০ ক্রিকেটার।

রাজধানীর মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ‘বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপ স্পন্সরড বাই ওয়ালটন‘ শুরু ২৪ নভেম্বর। ১৮ ডিসেম্বর ফাইনাল। টুর্নামেন্টের প্রতিটি সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন ও টি স্পোর্টস।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড