• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা পরীক্ষার জন্য নমুনা দিলেন ক্রিকেটাররা

  ক্রীড়া ডেস্ক

২০ নভেম্বর ২০২০, ১৮:২৩
বিসিবি
ছবি : সংগৃহীত

আগামী ২৪ নভেম্বর শুরু হবে বঙ্গবন্ধু টি-টুয়েন্টি টুর্নামেন্ট। আসন্ন এ টুর্নামেন্টকে সামনে রেখে শনিবার থেকে জৈব-সুরক্ষা বলয়ে (বায়ো-বাবল) ঢুকবেন অংশগ্রহণকারী ক্রিকেটাররা। তার আগে শুক্রবার করোনা পরীক্ষার জন্য নমুনা দিলেন পাঁচ দলের ক্রিকেটাররা।

করোনা পরীক্ষায় যাদের নেগেটিভ আসবে তারা জৈব-সুরক্ষা বলয়ে যাওয়ার সুযোগ পাবেন। আর যাদের পজিটিভ আসবে, তাদের বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ব্যবস্থাপনায় আইসোলেশনে রাখা হবে।

এ দিন মিরপুর শেরে বাংলায় একে একে বিসিবির ব্যবস্থাপনায় কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন ক্রিকেটাররা।

এ ছাড়া করোনা নেগেটিভ হয়ে অনুশীলনে যোগ দিয়েছেন গাজী গ্রুপ চট্টগ্রামের ক্রিকেটার মুমিনুল হক। করোনামুক্ত হওয়ায় তিনিও দলের সঙ্গে জৈব-সুরক্ষা বলয়ে থাকতে পারবেন।

বিসিবি তিনটি জায়গায় জৈব-সুরক্ষার ব্যবস্থা করেছে। হোটেল, স্টেডিয়াম ও মিরপুরের ক্রীড়াপল্লীতে কর্মকর্তাসহ অন্যরা থাকবেন। খেলোয়াড়রা থাকবেন হোটেল সোনারগাঁওয়ে, ব্রডকাস্টাররা থাকবেন লেকশোর হোটেলে। আর গ্রাউন্ডসম্যান ও ক্লিনাররা মিরপুর ক্রীড়াপল্লীতে থাকবেন।

বেক্সিমকো ঢাকা-মিনিস্টার গ্রুপ রাজশাহীর ম্যাচ দিয়ে ২৪ নভেম্বর মাঠে গড়াবে বঙ্গবন্ধু টি-টুয়েন্টি টুর্নামেন্ট। একই দিনের পরের ম্যাচে মুখোমুখি হবে ফরচুন বরিশাল-জেমকন খুলনা। শুক্রবার প্রথম ম্যাচ শুরু দুপুর ২টায়, দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৭টায়। বাকি দিনে প্রথম ম্যাচ শুরু দুপুর দেড়টায়, পরের ম্যাচ সন্ধ্যা সাড়ে ৬টায়। ১৮ ডিসেম্বর পর্দা নামবে বিসিবির আয়োজিত প্রতিযোগিতাটির।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড