• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

এলপিএলের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিলেন তামিম

  ক্রীড়া ডেস্ক

২০ নভেম্বর ২০২০, ১৫:৩৯
তামিম
তামিম ইকবাল (ছবি : সংগৃহীত)

করোনায় কয়েক দফা পিছিয়ে অবশেষে শুরু হচ্ছে লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল)। টুর্নামেন্টটির প্রথম আসর শুরু হবে আগামী ২৭ নভেম্বর। শুরুর আগেই বড়সড় ধাক্কা খেয়েছে টুর্নামেন্টের দলগুলো। বেশ কয়েকজন তারকা এলপিএল থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন। একের পর এক তারকাকে হারিয়ে দলগুলো যখন দিশেহারা, তখন এলপিএলের ডাক এসেছিল বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের কাছেও। কিন্তু তামিম সেই প্রস্তাবগুলো নাকচ করে দিয়েছেন।

একটি নয়, তামিম পেয়েছিলেন তিনটি প্রস্তাব। তিন ফ্র্যাঞ্চাইজি থেকে তামিমকে তাদের হয়ে এলপিএলে খেলার আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু লোভনীয় প্রস্তাব পেয়েও তামিম নাকচ করে দিয়েছেন।

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) লাহোর কালান্দার্সের হয়ে ফাইনালসহ প্লে-অফের তিনটি ম্যাচ খেলে মাত্রেই দেশে ফিরেছেন তামিম। ২৪ নভেম্বর থেকে শুরু হবে বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপ, টুর্নামেন্টে ফরচুন বরিশালকে নেতৃত্ব দেবেন বাংলাদেশ কাপ্তান। তাই বিদেশি লিগ নয়, আপাতত নিজের দেশের টুর্নামেন্টেই পূর্ণ মনোযোগ রাখতে চাইছেন তামিম।

এখন পর্যন্ত এলপিএল খেলতে অনীহা প্রকাশ করেছেন ফ্যাফ ডু প্লেসিস, ডেভিড মিলার, মানবিন্দর বিসলা, ক্রিস গেইল, লাসিথ মালিঙ্গা, লিয়াম প্লাঙ্কেট ও সরফরাজ আহমেদের মত বড় তারকারা। এবার সেই তালিকায় যুক্ত হল বাংলাদেশের তামিমের নামও।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড