• রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

হতাশায় দেশ ছাড়ছেন পাকিস্তানি ক্রিকেটার

  ক্রীড়া ডেস্ক

২০ নভেম্বর ২০২০, ১৫:২৩
সামি আসলাম
সামি আসলাম (ছবি : সংগৃহীত)

বয়স মাত্র ২৫। আর এ বয়সেই ক্রিকেট ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তানি ওপেনার সামি আসলাম। ক্রিকেট ছাড়ার সঙ্গে সঙ্গে দেশে ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে খবর প্রকাশ করেছে পাকিস্তানি গণমাধ্যমগুলো। রাগে-ক্ষোভে তিনি দেশ ছেড়ে পাড়ি জমাচ্ছেন যুক্তরাষ্ট্রে।

২০১৫ সালে টেস্ট অভিষেকের পর ২০১৭ সাল পর্যন্ত ১৩টি টেস্ট খেলেছেন সামি। এছাড়া খেলেছেন ৪টি একদিনের আন্তর্জাতিক ম্যাচও। ওয়ানডের চাইতে টেস্টে দুর্দান্ত ব্যাটিং সামিকে পছন্দের তালিকায় নিয়ে আসে। তবে হঠাতই ছন্দপতন ঘটে তার।

বাজে পারফরম্যান্সে দল থেকে বাদ পড়ে যান সামি। তবে ২০১৯ সালের কায়েদ ই আজম ট্রফিতে তার ব্যাটে রান এসেছে প্রচুর। সেরা রান সংগ্রাহকদের তালিকায় জায়গা করে নেন। চার সেঞ্চুরি আর ৭৮ গড়ে ৮৬৪ রান করে হয়েছিলেন আসরের চতুর্থ সর্বোচ্চ রান সংগ্রাহক।

কিন্তু এর পরও তার সঙ্গে ঝামেলায় জড়ায় সাউদার্ন পাঞ্জাব। নর্দার্নের বিপক্ষে একটি ম্যাচের চতুর্থ ইনিংসে রান তাড়া করতে নেমে ১১ ওভারে ৮৯ রান দরকার ছিল সাউদার্ন পাঞ্জাবের। তবে ২.৩ ওভার শেষ হতেই ড্র মেনে নেন সাউদার্নের অধিনায়ক সামি আসলাম। ব্যাপারটি মেনে নিতে পারেননি দলের হেড কোচ আবদুল রেহমান। মূলত এ নিয়েই ম্যানেজম্যান্টের সঙ্গে ঝামেলা বাঁধে সামির। এরপর তো নেতৃত্ব থেকেই সরিয়ে দেয়া হয়।

এবছর সামিকে খেলতে হয় বেলুচিস্তানের হয়ে। অন্য সব দলের তুলনায় এই দলটি ছিল বেশ দুর্বল। দলের হয়ে তিন রাউন্ডে মাত্র একটি অর্ধশতক পান সামি। এরপরও সামি দেখছিলেন জাতীয় দলে খেলার স্বপ্ন। তবে নিউজিল্যান্ড সফরের জন্য ৩৫ সদস্যের প্রাথমিক দলে জায়গা না হওয়ায় সামি ধরেই নিয়েছেন আর কখনও জায়গা হবে না। তাই হতাশা থেকেই পাড়ি দিচ্ছেন যুক্তরাষ্ট্রে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড