• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেষ মুহূর্তে কপাল পুড়ল জীবনের

  ক্রীড়া প্রতিবেদক

১৯ নভেম্বর ২০২০, ১৫:৩৪
বাফুফে
ছবি : সংগৃহীত

কাতারের বিপক্ষে মহা গুরুত্বপূর্ণ ম্যাচের আগে দুঃসংবাদ যেন পিছুই ছাড়ছে না বাংলাদেশের। ইতোমধ্যেই কাতারের উদ্দেশ্যে দেশ ছেড়েছে বাংলাদেশ ফুটবল দল। করোনায় আক্রান্ত হওয়ায় দলের সঙ্গে যেতে পারেননি কোচ জেমি ডে ও ডিফেন্ডার মনজুরুর রহমান মানিক। ইনজুরির কারণে ছিটকে গেছেন দলের অন্যতম সেরা তারকা নাবিব নেওয়াজ জীবনও।

নেপালের বিপক্ষে প্রথম প্রীতি ম্যাচে করেছিলেন গোল। নিজের মূল পজিশন ফরোয়ার্ডের জায়গা ছেড়ে প্লে মেকার হিসেবে খেলে নজরও কেড়েছেন ভালোই।

কিন্তু কাতারের বিপক্ষে ম্যাচের জন্য বিমানে উঠার শেষ মুহূর্তে ছিটকে পড়লেন নাবিব নেওয়াজ জীবন। ইনজুরির কারণে দলের সাথে যাচ্ছেন না বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলতে।

মূলত হাঁটুর ইনজুরিতে পড়েছেন তিনি। এটি আরও মারাত্মক আকার ধারণ করতে পারতো। নিজেই বুঝতে পেরে ডাক্তারের পরামর্শের জন্য যান তিনি। তখনই জানতে পারেন দুর্বল হয়ে পড়েছে তার এসিএল।

এক সাক্ষাৎকারে জীবন জানান, “আর একটু হলে ইনজুরিটা মারাত্মক আকার ধারণ করতো। ডাক্তার বলেছেন এসিএল খুবই দুর্বল হয়ে গিয়েছে । এখন রেস্ট দরকার। এজন্য কাতার ম্যাচ থেকে আমি রেস্ট নিয়েছি।”

পুরোপুরি সুস্থ হতে চার সপ্তাহ সময় লাগবে জীবনের। এতে বাফুফে আরেকটি আন্তর্জাতিক সিরিজ আয়োজন করলেও সেটিও মিস করতে পারেন তিনি। আপাতত এক সপ্তাহ রেস্টের পর তিন সপ্তাহ রিকভারির জন্য ক্লাবে থাকবেন এই ফরোয়ার্ড, “এখন এক সপ্তাহ ফুল রেস্ট নিব। তারপরে তিন সপ্তাহ রিকভারি। মোট চার সপ্তাহ লাগবে আমার সেরে উঠতে। এক সপ্তাহ রেস্টের পরে আমি ক্লাবে ফিরবো। ওখানেই রিকভারি ট্রেনিং করবো।”

তবে কাতারগামী দলকে জীবন শুভকামনা জানিয়েছেন এবং দলের ভালো খেলা প্রত্যাশা করছেন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড