• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিএসএল শেষে দেশে ফিরলেন তামিম

  ক্রীড়া ডেস্ক

১৯ নভেম্বর ২০২০, ১৩:৫৯
তামিম
তামিম ইকবাল (ছবি : সংগৃহীত)

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দ্বিতীয় ধাপে খেলতে গিয়েছিলেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। ফাইনালে করাচি কংসের কাছে হেরে তার দল লাহর কালান্দার্স টুর্নামেন্টের রানার্সআপ হয়েছে। টুর্নামেন্ট শেষ করেদেশে ফিরেছেন তামিম ইকবাল।

করোনা সংক্রমণের কারণে মাহমুদুল্লাহ রিয়াদ পিএসএলে অংশ গ্রহণ করতে না পারায় এবারের পিএসএলের আসরে একমাত্র বাংলাদেশি হিসেবে পাকিস্তানে গিয়েছিলেন তামিম।

লাহোর কালান্দার্স দলে ভিড়িয়েছিল তামিম ইকবালকে। প্লে-অফের প্রথম এলিমিনেটর ম্যাচে তামিমের দল মুখোমুখি হয়েছিল পেশোয়ার জালমির। ম্যাচটি জিতে দ্বিতীয় কোয়ালিফায়ারে পৌঁছে গিয়েছিল তারা। তামিম করেছিলেন ১০ বলে ১৮ রান। কোয়ালিফায়ারে তারা মুখোমুখি হছিল মুলতান সুলতানসের, এই দলের পক্ষে খেলার কথা ছিল রিয়াদের। এই ম্যাচে তামিম করেন ২০ বলে ৩০ রান।

মুলতানকে হারিয়ে ফাইনালে পৌঁছে যায় তামিমদের দল। তবে ফাইনালে করাচি কিংসের কাছে হেরে শিরোপার জয়ের স্বাদ থেকে বঞ্চিত হয়েছে তারা। এই মাচে তামিম করেন ৩৮ বলে ৩৫ রান, যা দলের পক্ষে সর্বোচ্চ।

তিন ম্যাচে মোট ৮৩ রান ও রানার্সআপের মেডেল নিয়ে দেশে ফিরেছেন তামিম। বুধবার (১৮ নভেম্বর) রাত ১১টায় এমিরেটসের একটি ফ্লাইটে করে করাচি থেকে ঢাকায় আসেন তিনি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড