• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপে রাজশাহীর অধিনায়ক শান্ত

  ক্রীড়া ডেস্ক

১৯ নভেম্বর ২০২০, ১৩:৪৭
শান্ত
নাজমুল হোসেন শান্ত (ছবি : সংগৃহীত)

শেষ হয়েছে বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপের প্লেয়ার্স ড্রাফট শেষ। এরইমধ্যে অনুষ্ঠিত এই ড্রাফটে নিজেদের দল চূড়ান্ত করেছে টুর্নামেন্টে অংশগ্রহণকারী পাঁচ দল। ড্রাফট থেকে পছন্দের ক্রিকেটারদের দলে ভিড়িয়েছে অংশগ্রহণকারী পাঁচ দল।

২৪ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপকে সামনে রেখে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) জার্সি ও লোগো উন্মোচন করেছে মিনিস্টার গ্রুপ রাজশাহী। উক্ত অনুষ্ঠানে আসন্ন আসরের জন্য নিজেদের অধিনায়ক হিসেবে নাজমুল হোসেন শান্ত’র নাম ঘোষণা করেছে রাজশাহী।

আগেই জানা গিয়েছিল প্রতিযোগিতার বাকি চার দলের অধিনায়কের নাম। বাকি ছিল কেবল রাজশাহী দলের অধিনায়কের নাম। আজ আনুষ্ঠানিকভাবে জানা গেল সেই কাঙ্ক্ষিত নাম। অধিনায়ক হিসেবে নাজমুল হোসেন শান্ত’র উপর আস্থা রেখেছে রাজশাহীর দলটি।

রাজশাহীর অধিনায়ক হিসেবে শান্ত’র নাম অনুমেয়েই ছিল। উক্ত অনুষ্ঠানে মিনিস্টার গ্রুপ রাজশাহীর চেয়াম্যান রাজ্জাক খান অধিনায়ক হিসেবে ঘোষণা করেন শান্তর নাম।

মিনিস্টার গ্রুপের হেড অফিসে অনুষ্ঠিত লোগো ও জার্সি উন্মোচন অনুষ্ঠানে অধিনায়কের নাম ঘোষণা করে দলটি। দলনেতার নাম, জার্সি ও লোগো উন্মোচনের পাশাপাশি অনুষ্ঠানে পরিবেশন করা হয় দলটির থিম সং-ও।

আসরের উদ্বোধনী ম্যাচেই মাঠে নামবে মিনিস্টার গ্রুপ রাজশাহী। ম্যাচটিতে স্বাগতিক বেক্সিমকো ঢাকার বিপক্ষে লড়বে দলটি। মিরপুর ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর ১টা ৩০ মিনিটে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড