• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যাটিংয়ে তামিমের লাহোর, দেখুন সরাসরি

  ক্রীড়া ডেস্ক

১৭ নভেম্বর ২০২০, ২০:৫৮
পিএসএল
ছবি : সংগৃহীত

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনালে করাচি কিংসের বিপক্ষে মাঠে নেমেছে তামিম ইকবালের লাহোর কালান্দার্স। শিরোপার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে তামিম ইকবালের লাহোর।

দুই দলই প্রথমবারের মত পিএসএলের ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছে। ফলে যে দলই জিতুক টুর্নামেন্টটি নতুন চ্যাম্পিয়নই পাবে। অপরিবর্তিত একাদশ নিয়েই এই ম্যাচে মাঠে নামছে লাহোর। তাই লাহোরের হয়ে ইনিংস সূচনা করবেন তামিম ইকবাল ও ফখর জামান।

পাকিস্তান সুপার লিগের পঞ্চম আসর শেষ হওয়ার কথা ছিল গত মার্চে। করোনার আতঙ্কে লিগ পর্ব শেষেই টুর্নামেন্ট স্থগিতাদেশ পায়। লিগ পর্বে বাংলাদেশ কোনো ক্রিকেটার না থাকলেও প্লে-অফের জন্য তামিমকে দলে ভেড়ায় লাহোর কালান্দার্স। প্রথম এলিমিনেটরে ১০ বলে ১৮ ও দ্বিতীয় এলিমিনেটরে ২০ বলে ৩০ রান করে দলকে ফাইনালে তুলতে ভূমিকা রাখেন তামিম। ম্যাচটি সরাসরি দেখা যাচ্ছে পাকিস্তান সুপার লিগের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

দুই দলের একাদশ লাহোর কালান্দার্স : সোহেল আখতার (অধিনায়ক), ফখর জামান, তামিম ইকবাল, মোহাম্মদ হাফিজ, বেন ডাঙ্ক, সামিত পেটেল, ডেভিড উইজ, মোহাম্মদ ফাইজান, শাহীন আফ্রিদি, হারিস রৌফ ও দিলবার হোসেন।

করাচি কিংস : সার্জিল খান, বাবর আজম, অ্যালেক্স হেলস, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম (অধিনায়ক), চ্যাডউইক ওয়ালটন, শেরফানে রাদারফোর্ড, উমাইদ আসিফ, মোহাম্মদ আমির, ওয়াকাস মাকসুদ ও আরশাদ ইকবাল।

ম্যাচটি সরাসরি দেখুন-

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড