• শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

হঠাৎ মাঠে ঢুকে জামাল ভূঁইয়ার ভক্তের পাগলামি

  ক্রীড়া ডেস্ক

১৭ নভেম্বর ২০২০, ১৯:৪৩
বাফুফে
ছবি : সংগৃহীত

ইউরোপিয়ান ফুটবলে মাঠের ভেতর দর্শক ঢুকে পড়ার ঘটনা নতুন কিছু নয়। প্রিয় তারকার সঙ্গে দেখা করতে খেলা চলাকালীন সময়ে হরহামেশাই মাঠে অনুপ্রবেশ করেন দর্শকরা। বাংলাদেশের ক্রিকেটাররাও এই অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন। এবার প্রথমবার এই অভিজ্ঞতার সম্মুখীন হলেন দেশসেরা ফুটবলার জামাল ভূঁইয়া।

ম্যাচ চলাকালীন মাঠে প্রবেশ করে বাংলাদেশ অধিনায়ক জামাল ভুঁইয়ার সঙ্গে সেলফি তুলেছেন এক দর্শক। মঙ্গলবার নেপালের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের শেষ ম্যাচে এ ঘটনা ঘটে। ফুটবলে এমন ঘটনা তো হরহামেশাই দেখা যায়। তবে বাংলাদেশের ফুটবলে এমন ঘটনা নতুন। এছাড়া করোনাকালীন এই সময়ে মাঠে দর্শক প্রবেশের ঘটনাটি নিশ্চয়ই ভাবাবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে (বাফুফে)।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের ৭৩ মিনিটের মাথায় তারকা মিডফিল্ডার জামালের দিকে ছুটে আসতে দেখা যায় এক দর্শককে। মোবাইল ফোন হাতে থাকা ওই দর্শক লাল-সবুজদের দলনেতার সঙ্গে সেলফি তুলতে থাকেন।

ঠিক ওই মুহূর্তে রেফারি, লাইনসম্যান ও নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশের হস্তক্ষেপে ওই দর্শককে মাঠ থেকে বের করে আনা হয়।

এদিকে বাংলাদেশ-নেপালের দ্বিতীয় ও শেষ প্রীতি ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। দুই ম্যাচ সিরিজের প্রথমটিতে ২-০তে জয় পেয়েছিল স্বাগতিকরা। এই ম্যাচ ড্র হওয়ায় সিরিজটি ১-০তে জিতে নিয়েছে বাংলাদেশ দল।

এর আগে মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে ২০১৭ সালে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ চলাকালীন বাংলাদেশ দলের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মর্তুজার সঙ্গেও ছবি তুলতে মাঠে নেমে পড়েন এক ভক্ত। সিলেটে টেস্ট ম্যাচ চলাকালীন সাকিবের সঙ্গেও এমন ঘটনা ঘটতে দেখা গিয়েছে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড