• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন বছরের শুরুতে বাংলাদেশে আসছে ওয়েস্ট ইন্ডিজ

  ক্রীড়া ডেস্ক

১৭ নভেম্বর ২০২০, ১৭:৩৪
সাকিব
ছবি : সংগৃহীত

করোনা মহামারির কারণে দীর্ঘদিন মাঠের বাইরে ছিল বাংলাদেশের ক্রিকেট। শ্রীলঙ্কা সফর দিয়ে টাইগারদের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার কথা থাকলেও তা ভেস্তে যায়। এরপর ক্রিকেটারদের মাঠে রাখতে একাধিক ঘরোয়া টুর্নামেন্ট আয়োজনের উদ্যোগ নিয়েছে বিসিবি। এবার জানা গেল, শেষ হচ্ছে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার অপেক্ষাও। ক্রিকেটভক্তদের জন্য সুসংবাদ, জানুয়ারিতেই আন্তর্জাতিক ক্রিকেটে মাঠে নামবেন সাকিব-মুশফিকরা। সেটাও আবার নিজের দেশেই! বছরের শুরুতেই বাংলাদেশ সফরে আসবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।

জানা গেছে, ২০২১ সালের ৭ জানুয়ারি পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে আসবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দুই বোর্ডের মধ্যে আলাপ-আলোচনা শেষে নিশ্চিত হয়েছে সিরিজের সূচি।

আসন্ন এই সফরে তিনটি করে টেস্ট, ওয়ানডে ও ২ ম্যাচের টি-২০ সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম এবং চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এই সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

ক্যারিবীয়দের আসন্ন এই সফর ঘিরে বেশ কিছুদিন ধরেই ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের (ডব্লিউআইসিবি) সঙ্গে আলোচনা অব্যাহত রেখেছিল বিসিবি। এরই মধ্যে ক্যারিবীয় ক্রিকেট বোর্ডকে বেশ কিছু তথ্য দিয়েছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা।

বাংলাদেশ সফরে এসে ওয়েস্ট ইন্ডিজ দলকে এক সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকতে হবে। তবে এই সময় তারা অনুশীলন করতে পারবে কিনা এই বিষয়ে এখনো সিদ্ধান্ত নেয়নি বিসিবি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড