• রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সকালে মাঠে নামছে আর্জেন্টিনা

  ক্রীড়া ডেস্ক

১৭ নভেম্বর ২০২০, ১৭:১১
আর্জেন্টিনা
অনুশীলনে ব্যস্ত আর্জেন্টিনার ফুটবলাররা (ছবি : সংগৃহীত)

কাতার বিশ্বকাপের বাছাইপর্বে দক্ষিণ আমেরিকা অঞ্চলের ম্যাচে সকালে পেরুর মুখোমুখি হবে আর্জেন্টিনা। সর্বশেষ ম্যাচে প্যারাগুয়ের বিপক্ষে ড্র করা আর্জেন্টিনা এ ম্যাচে জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী। ম্যাচটি মাঠে গড়াবে বুধবার (১৮ নভেম্বর) বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬টায়।

বাছাইপর্বের প্রথম দুই ম্যাচে জয় পেলেও প্যারাগুয়ের বিপক্ষে ঘরের মাঠে ড্র করে হোঁচট খায় দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা। তাই, পেরুর বিপক্ষে হয়তো কঠিন পরীক্ষাই দিতে হবে মেসিদের। এদিকে ইনজুরি সমস্যায় আর্জেন্টিনা শিবির। এই ম্যাচেও থাকছেন না পাওলো দিবালা, সার্জিও আগুয়েরো। ইনজুরির কারণে দল থেকে ছিটকে পড়েছেন পালাসিও। তবে, দলে ফিরেছেন নিকোলাস টাগলিয়াফিকো। এ ছাড়া একাদশে বড় কোনও পরিবর্তনের সম্ভাবনা নেই।

আর্জেন্টিনার কোচ লিওনেল স্ক্যালোনি বলেন, বিষয়টি নিয়ে খুবই চিন্তায় আছি। আমরা নিরাপদ জায়গায় অবস্থান করছি। কিন্তু জানি না আসলেই কী হচ্ছে। আমাদের পূর্ণ সহানুভূতি আছে পেরুর জনগণের প্রতি। কেউই এ ধরনের পরিস্থিতি চায় না। আমরা আশা করি, সবকিছু স্বাভাবিক হয়ে যাবে দ্রুত।

পেরুর বিপক্ষে অতীত পরিসংখ্যানে নিশ্চিত ফেভারিট আর্জেন্টিনা। এ পর্যন্ত ৫৪ ম্যাচে মুখোমুখি হয়েছে দুই দল। যেখানে ৩৩ বার জয় নিয়ে ফিরেছে মেসিরা। আর মাত্র সাতবার জয় আছে পেরুর।

৭ পয়েন্ট নিয়ে গ্রুপের টেবিল পয়েন্টের শীর্ষে আছে আর্জেন্টিনা। আর ১ পয়েন্ট নিয়ে টেবিলের আট নম্বরে আছে পেরু।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড