• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

যেভাবে দেখবেন বাংলাদেশ-নেপাল ম্যাচ

  ক্রীড়া ডেস্ক

১৭ নভেম্বর ২০২০, ১৬:৪৭
বাফুফে
ছবি : সংগৃহীত

করোনা সঙ্কট কাটিয়ে মাঠে ফিরেছে দেশের ফুটবলাররা। মুজিববর্ষ উপলক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মাঠে নেমেছে জামাল ভূঁইয়ারা। দুই ম্যাচ সিরিজের প্রথম ম্যাচেই নেপালকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ।

নেপালের বিপক্ষে প্রায় পাঁচ বছর পর জয় পেয়েছে বাংলাদেশ। সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে মঙ্গলবার (১৭ নভেম্বর)। সিরিজ জয়ের লক্ষ্যে বিকাল পাঁচটায় নেপালের বিপক্ষে মাঠে নামছে জামাল ভূঁইয়ারা। ম্যাচটি অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে।

করোনা ভাইরাসের কারনে মাত্র আট হাজার দর্শক স্টেডিয়ামে বসে খেলাটি উপভোগ করতে পারবেন। ফলে দর্শকদের বড় অংশই তাকিয়ে থাকবেন বিভিন্ন টিভি চ্যানেল ও অনলাইন স্ট্রিমিংয়ের দিকে।

আজকের এই প্রীতি ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে টি স্পোর্টস এবং বাংলাদেশ টেলিভিশন। লাইভ স্ট্রিমিং দেখতে চাইলে চোখ রাখতে হবে টি স্পোর্টসের ইউটিউব চ্যানেলে। এছাড়া বাংলাদেশ বেতারে সরাসরি ধারাভাষ্য শোনা যাবে।

প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও জয় চায় বাংলাদেশ। দাপটের সঙ্গে খেলেই সফরকারীদের বিপক্ষে জিততে চায় স্বাগতিকরা। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে গতকাল এ বিষয়ে কথা বলেছেন বাংলাদেশ দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। তিনি বলেন, ম্যাচটি ফাইনালের মতো। জিতলে বাংলাদেশের ফুটবলের জন্য খুবই ভালো। সুতরাং আমাদের জিততেই হবে।

জামাল আরও বলেন, প্রথম ম্যাচে আমরা প্রথমার্ধে ভালো খেলেছি। দ্বিতীয়ার্ধে আমি ১০/১৫ মিনিট খেলেছি। শুরুতে ভালো করলেও শেষটায় আমরা ভুগেছি। কিন্তু আমাদের পুরো ম্যাচেই ভালো খেলতে হবে। ৯০ মিনিটের পুরোটাই আধিপত্য ধরে রাখতে হবে।

এদিকে নেপাল অধিনায়ক কিরণ চেমজংও জয়ের আশা করছেন। তবে কঠিন এক ম্যাচের প্রত্যাশা করছে সফরকারীরা। চেমজং বলেন, ম্যাচটি উভয় দলের জন্যই কঠিন হতে যাচ্ছে। আমরা অবশ্যই জয়ের জন্য মাঠে নামবো।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড