• রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আফ্রিদি আমার বড় ভাইয়ের মতো: তামিম

  ক্রীড়া ডেস্ক

১৭ নভেম্বর ২০২০, ১৫:৫১
বিসিবি
তামিম ইকবাল ও শহীদ আফ্রিদি (ছবি : সংগৃহীত)

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) এবারের আসরের বাকি অংশ একমাত্র বাংলাদেশি হিসেবে খেলছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। এ টুর্নামেন্ট মাতাতে বর্তমানে পাকিস্তান অবস্থান করছেন এ ক্রিকেটার। সেখানে এক গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে তিনি শহীদ আফ্রিদির সঙ্গে নিজের সম্পর্কের গভীরতার কথা জানিয়েছেন। বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক বলেছেন, আফ্রিদিকে বড় ভাইয়ের মতোই দেখেন তিনি।

পাকিস্তানের ক্রিকেটাররা বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) শুরু থেকেই খেলে আসছেন। ফলে দেশটির ক্রিকেটারদের সঙ্গে তামিমের সম্পর্কটা বেশ মধুরই বলা যায়। তবে অন্যদের সঙ্গে অনেক মজা করলেও আফ্রিদির সঙ্গে তার সম্পর্ক অনেকটা বড় ভাইয়ের মতো। পাকিস্তানি অলরাউন্ডার তাকে সবসময় অনেক সহায়তা করেন বলেও জানিয়েছেন দেশসেরা ওপেনার।

এ ব্যাপারে তামিম বলেন, পাকিস্তানি ক্রিকেটাররা সবাই অনেক মজার। শোয়েব মালিক, শাদাব খান সবাই মজার মানুষ। তবে শহীদ আফ্রিদি আমার বড় ভাইয়ের মতো। তাই তার সঙ্গে আমি বেশি মজা করি না।

তামিম আরো বলেন, আফ্রিদি আমায় সবসময় অনেক সমর্থন করেন। যখন আমি পেশোয়ার জালমিতে খেলেছিলাম, উনি আমার অধিনায়ক ছিলেন। আবার ২০১৮ সালে বিপিএলে যখন আমরা চ্যাম্পিয়ন হলাম, সেই দলের একটা বড় অংশ ছিলেন উনি। আসলে তিনি এমন একজন, যিনি আমাকে সবসময়ই ভালো উপদেশ দেন।

পাকিস্তানে ক্রিকেট খেলতে আসাটা উপভোগ করেন বলেও জানান তামিম। তার ভাষায়, পাকিস্তানের ক্রিকেটারদের সঙ্গে খেলতে আমি ভালোবাসি। আমাদের দেশের মতোই এদেশের মানুষও ক্রিকেট পাগল। এটা অনেক ভালো লাগে। তাই যখনই পাকিস্তানে খেলতে আসার সুযোগ পাই, সময়টা আমি উপভোগ করি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড