• শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনামুক্ত হলেন মাহমুদউল্লাহ

  ক্রীড়া ডেস্ক

১৭ নভেম্বর ২০২০, ১৪:৪৬
মাহমুদউল্লাহ
মাহমুদউল্লাহ (ছবি : সংগৃহীত)

পাকিস্তান সুপার লিগের শেষ ধাপে মুলতান সুলতান্সে ডাক পেয়েছিলেন বাংলাদেশের টি-টুয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তবে পাকিস্তান যাওয়ার আগে করোনা টেস্ট করে দুঃসংবাদ পান এ ক্রিকেটার। করোনা পজিটিভ হয়েছেন তিনি।

অবশেষে করোনামুক্ত হলেন মাহমুদউল্লাহ। করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে তার। ফেসবুকে নিজেই এ তথ্য জানিয়েছেন মাহমুদউল্লাহ। ফলে ক্রিকেটে ফিরতে আর কোনো বাধা নেই। করোনা আক্রান্ত হলেও রিয়াদের লক্ষণ-উপসর্গ প্রকট ছিল না। তবে নিয়ম মেনে আইসোলেশনেই ছিলেন তিনি।

করোনা থেকে মুক্ত হয়ে বুধবার মাহমুদউল্লাহ রিয়াদ ফেসবুকে জানিয়েছেন, ‘আসসালামুয়ালাইকুম। আলহামদুলিল্লাহ, সর্বশক্তিমান আল্লাহর রহমতে, গতকাল আমার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। ইনশাল্লাহ এখন আমি চেষ্টা করব যত তাড়াতাড়ি সম্ভব মাঠে ফিরতে। আপনাদের প্রার্থনা, ভালবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ।’

আগামী ২৪ নভেম্বর থেকে বঙ্গবন্ধু টি-টুয়েন্টি লিগ অনুষ্ঠিত হবে। বুধবার করোনা নেগেটিভ হওয়ায় ঐ টুর্নামেন্টে খেলতে আর বাধা নেই মাহমুদউল্লাহর।

বঙ্গবন্ধু টি-টুয়েন্টি লিগে মাহমুদউল্লাহ খেলবেন জেমকন খুলনার হয়ে। এর আগে তিন দলের বিসিবি প্রেসিডেন্টস কাপে চ্যাম্পিয়ন হয়েছিল তার দল। তাই পাঁচ দলের বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপে রিয়াদের চ্যালেঞ্জটা একটু বেশিই থাকছে। যে চ্যালেঞ্জ মোকাবিলায় দ্রুতই অনুশীলন শুরু করবেন তিনি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড