• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশের ম্যাচের টিকিটের দাবিতে সমর্থকদের বিক্ষোভ

  ক্রীড়া প্রতিবেদক

১৬ নভেম্বর ২০২০, ২০:২৮
বাফুফে
ছবি : সংগৃহীত

বাংলাদেশ ও নেপালের মধ্যকার দুই ম্যাচের আন্তর্জাতিক প্রীতি ফুটবল সিরিজের শেষ ম্যাচের টিকিট পেতে বিক্ষোভ করেছে দেশের ফুটবল সমর্থকরা। ‘টিকিট চাই! টিকিট চাই!! টিকিট চাই!!!’ এ স্লোগানে মতিঝিলস্থ বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনের প্রধান ফটকের সামনে বিক্ষোভ করে তারা। বিক্ষোভকারীদের দাবি, বাংলাদেশ বনাম নেপাল খেলার টিকিট চাই। টিকিটের সংখ্যা বাড়াতে হবে।

করোনা ভাইরাসের কারণে সরকার প্রদত্ত স্বাস্থ্যবিধি অনুসরণ করে বাফুফে নেপালের বিপক্ষে প্রথম ম্যাচে ছেড়েছিল মাত্র ৮ হাজার টিকিট। এর মধ্যে গ্যালারির সাড়ে ৭ হাজার, ২৫০টি করে ভিআইপি টিকিট ও পাস।

প্রথম ম্যাচ জেতায় দ্বিতীয় ম্যাচের টিকিটের চাহিদা আরও বেশি। শুক্রবার খেলা হয়েছে। পরের দিন থেকেই টিকিটের জন্য মানুষের বাফুফে ভবনের সামনে আনাগোনা। টিকিট না পাওয়া ফুটবলামোদীরা সোমবার ব্যানার নিয়ে বিক্ষোভই শুরু করছেন।

তবে বাফুফে ৮ হাজারের বেশি টিকিট ছাড়ছে না দ্বিতীয় ম্যাচেও। বরং দ্বিতীয় ম্যাচে যাতে টিকিটবিহীন দর্শক কোনোভাবে গ্যালারিতে যেতে না পারে, সেজন্য গেটে নিরাপত্তা আরও বৃদ্ধি করা হবে। এ জন্য বেসরকারি একটি নিরাপত্তা সংস্থাকেও দায়িত্বও দিয়েছে বাফুফে। স্বাস্থ্যবিধি মেনে চলার ক্ষেত্রেও কঠোর হবে তারা। মাস্ক ছাড়া কোনো দর্শককে গ্যালারিতে প্রবেশ করতে দেয়া হবে না।

গ্যালারির টিকিটের মূল্য ১০০ টাকা। ভিআইপি ৫০০ টাকা। তবে দর্শকদের কাছে টাকা কোনো বিষয় নয়। যারা টিকিটের জন্য বিক্ষোভ করছেন, তারা বেশি টাকা দিয়েই কিনতে চান। কিন্তু টিকিট সীমিত বলে বাফুফে দর্শকদের চাহিদা মেটাতে পারছে না।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড