• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাইফউদ্দিনের চ্যালেঞ্জ হারলেন সাকিব

  ক্রীড়া প্রতিবেদক

১৬ নভেম্বর ২০২০, ১৭:৪৭
সাকিব
ছবি : সংগৃহীত

করোনা ভাইরাসের পর দেশের মাটিতে ফিরেছে ক্রিকেট। নিষেধাজ্ঞা কাটিয়ে সাকিব আল হাসানও মাঠে ফিরেছেন। করোনাকালীন সময় সাকিব আল হাসানের সঙ্গে একটি চ্যালেঞ্জ করেছিলেন সতীর্থ মোহাম্মদ সাইফউদ্দিন। সোমবার সেই চ্যালেঞ্জ ম্যাচ হওয়ার কথা থাকলেও তা হয়নি। তবে এর বদলে সাইফউদ্দিনের বিপক্ষে অন্য আরেকটি তাৎক্ষণিক চ্যালেঞ্জ ম্যাচ খেলেছেন সাকিব, যেখানে হেরে গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

সাকিবকে ২ ওভারে ২২ রান নেয়ার চ্যালেঞ্জ জানিয়েছিলেন সাইফউদ্দিন। দীর্ঘদিন ক্রিকেটের বাইরে থাকা টাইগার অলরাউন্ডার এই চ্যালেঞ্জের জন্য নিজেকে প্রস্তুত করতে আরেকটু সময় চেয়েছেন। পরে মোহাম্মদ সালাউদ্দিনকে আম্পায়ার রেখে আরেকটি ছোট চ্যালেঞ্জে মেতে ওঠেন দুজন। সেখানে বেশ সহজেই জয় পান সাইফউদ্দিন। মিরপুর ইন্ডোর মাঠে উদযাপন করতেও ভোলেননি এই পেস বোলিং অলরাউন্ডার।

অনুশীলন চলাকালীন সময় সাকিবকে নেটে বোলিং করছিলেন সাইফউদ্দিন। এ সময় জাতীয় দলের সাবেক অধিনায়ককে ৪ বলে ৭ রান করার চ্যালেঞ্জ ছুঁড়ে দেন তিনি। তবে এই পেস বোলিং অলরাউন্ডারের বিপক্ষে মাত্র ২ রান নিতে সক্ষম হন সাকিব।

এই প্রসঙ্গে সাইফউদ্দিন বলেন, আমরা আজ ম্যাচটা খেলিনি। সাকিব ভাই নিজেকে প্রস্তুত করার জন্য আরো কয়েকদিন সময় চেয়েছেন। তবে অনুশীলনের মাঝে সালাউদ্দিন ভাইকে আম্পায়ার রেখেই উনাকে ৪ বলে ৭ রানের একটা টার্গেট দিয়েছিলাম। সেই ম্যাচটা আমি জিতেছি। এই জন্যই উদযাপন করছিলাম। আমার বলে সাকিব ভাই মাত্র ২ নিয়েছেন। সামনে এক সময় ম্যাচটা খেলব।

এর আগে দেশে লকডাউন চলাকালীন সময়ে গত ৩ জুলাই সামাজিক যোগাযোগ মাধ্যমে করা এক পোস্টে সাকিবকে নেটে ২ ওভারে ২২ রান নেওয়ার চ্যালেঞ্জ জানিয়েছিলেন সাইফউদ্দিন। এরই সুবাদে সোমবার দুজনের চ্যালেঞ্জটি খেলার কথা ছিল।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড