• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভুল শুধরে জয় নিয়ে দেশে ফিরতে চায় নেপাল

  ক্রীড়া ডেস্ক

১৬ নভেম্বর ২০২০, ১৭:১৯
বাফুফে
প্রথম ম্যাচের মুহূর্ত (ছবি : সংগৃহীত)

মুজিববর্ষ ফিফা ইন্টারন্যাশনাল সিরিজ খেলতে বর্তমানে বাংলাদেশ রয়েছে নেপাল ফুটবল দল। দুই ম্যাচের সিরিজে প্রথম ম্যাচে বাংলাদেশের কাছে ২-০ গোলে হেরেছে সফরকারীরা। তবে হার দিয়ে সিরিজ শেষ করতে চায়না দলটি। প্রথম ম্যাচের ভুল থেকে শিক্ষা নিয়ে শেষ ম্যাচ জিততে মরিয়া তারা।

প্রথম ম্যাচের ভুল শুধরে দ্বিতীয় ম্যাচে দল ঘুরে দাঁড়াতে প্রস্তুত বলে জানালেন নেপাল কোচ বাল গোপাল মহারজন। লক্ষ্যের প্রশ্নে অতিথি দলের অধিনায়ক কিরন তেমজং পরিষ্কার জানালেন-জয় দিয়ে শেষ করতে চান বাংলাদেশ সফর।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার বিকাল ৫টায় দ্বিতীয় প্রীতি ম্যাচে মুখোমুখি হবে দুই দল। এ ম্যাচ নিয়ে নেপালের কোচ বলেন, প্রথম ম্যাচের পরের তিন দিন আমরা দ্বিতীয় ম্যাচের প্রস্তুতি নিয়েছি। ভালো পারফরম্যান্সের দিকে মনোযোগ দিচ্ছি। প্রথম ম্যাচের হার থেকে আমরা কিছু শিখেছি। ডিফেন্ডিং থার্ডে আমরা কিছু ভুল করে গোল খেয়েছিলাম। আশা করি, আগামীকাল পুরো দল ভালো খেলবে। ব্যক্তিগত ও দলীয়ভাবে ভালো খেলবে। ইতিবাচক মানসিকতা নিয়ে খেলার জন্য দল প্রস্তুত।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সোমবার সকালে শেষ মুহূর্তের অনুশীলন সেরেছে নেপাল। করোনাভাইরাস মুক্ত হয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন ডিফেন্ডার রনজিৎ ধিমাল। নেপাল কোচ জানালেন, ধিমালের ফেরাটা দলকে জোগাবে বাড়তি শক্তি। এ ডিফেন্ডারের ফিরে আসা নিয়ে কোচ বলেন, ধিমাল করোনাভাইরাস নেগেটিভ হয়ে ফিরেছে। আমি মনে করি, তার ফেরাটা দলের জন্য অনুপ্রেরণার হবে। দল উপকৃত হবে। আগামীকালের ম্যাচের জন্য ছেলেরা প্রস্তুত।

এছাড়া দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়াতে দারুণ আত্মবিশ্বাসী কিরণ। জানালেন মাঝের সময়ে জয়ের জন্য প্রস্তুতি নেওয়ার কথা।তিনি বলেন, আগামীকালের ম্যাচটি দুই দলের জন্যই কঠিন হতে যাচ্ছে। অবশ্যই আমরা জয়ের জন্য নামব। কেননা, আমরা প্রথম ম্যাচ হেরেছি। দ্বিতীয় ম্যাচের জন্য তিন দিন প্রস্তুতি নেওয়ার সময় পেয়েছি। আমরা প্রস্তুত।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড