• শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

দর্শকশূন্য স্টেডিয়ামে হবে বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপ

  ক্রীড়া প্রতিবেদক

১৫ নভেম্বর ২০২০, ২১:৫৯
স্টেডিয়াম
ছবি : সংগৃহীত

করোনাকালে দীর্ঘদিন মাঠের বাইরে ছিল বাংলাদেশের ক্রিকেট। মাঠে ক্রিকেট ফেরাতে নানা উদ্যোগ নিয়েছে বিসিবি। তারই অংশ হিসেবে বিসিবি প্রেসিডেন্টস কাপের পর আয়োজিত হচ্ছে বঙ্গবন্ধু টি-টুয়েন্টি টুর্নামেন্ট।

আসন্ন এ টুর্নামেন্টে দর্শকরা গ্যালারিতে বসে খেলা দেখার সুযোগ পাচ্ছে না। করোনা ভাইরাসের সংক্রমণ ঝুঁকির কথা বিবেচনা করে এই সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নেপালের বিপক্ষে প্রীতি ম্যাচে কয়েক হাজার দর্শক খেলা দেখেছিলেন। বাফুফের জানিয়েছে, স্বাস্থ্যবিধি মেনে আট হাজার দর্শক স্টেডিয়ামে বসে খেলা দেখেছিলেন।

তবে সে পথে হাঁটতে রাজি নয় বিসিবি। বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস এ ব্যাপারে বলেন, ‘স্বাস্থ্য ঝুঁকির কথা বিবেচনা করে আমরা দর্শকদের মাঠে গিয়ে খেলা দেখার অনুমতি দিচ্ছি না। স্টেডিয়াম দর্শকশূন্য রাখার পরিকল্পনা নিয়েছি আমরা।’

তাই উদ্বোধনী অনুষ্ঠানও আয়োজন করছে না বিসিবি। এ ব্যাপারে বিসিবির এই পরিচালক বলেন, ‘বর্তমান পরিস্থিতিতে আমরা কোনো উদ্বোধনী অনুষ্ঠান করছি না।’

জৈব সুরক্ষা বলয়ের মধ্যে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। এর আওতায় থাকবেন টুর্নামেন্টের পাঁচ দলের ৮০ জন ক্রিকেটারসহ মোট ১৫০ জন ক্রিকেট সংশ্লিষ্ট ব্যক্তি। সুরক্ষা বলয়ে যাওয়ার আগে খেলোয়াড়, কর্মকর্তা ও হোটেল স্টাফদের করোনা পরীক্ষা করানো হবে।

আগামী ২৪ নভেম্বর মাঠে গড়াবে বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপ। টুর্নামেন্টের সব ম্যাচ হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড