• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফাইনালে উঠার লড়াইয়ে নামছে তামিমের লাহোর

  ক্রীড়া ডেস্ক

১৫ নভেম্বর ২০২০, ১৯:২৫
পিএসএল
লাহোর কালান্দার্স (ছবি : সংগৃহীত)

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দ্বিতীয় এলিমিনেটর ম্যাচে মাঠে নামছে তামিমের লাহোর কালান্দার্স। এ ম্যাচে তাদের প্রতিপক্ষ মুলতান সুলতান। ম্যাচটি জিতলেই ফাইনাল নিশ্চিত হবে তামিমদের।

এর আগে টুর্নামেন্টের কোয়ালিফায়ার ম্যাচে পয়েন্ট টেবিলে এক নম্বরে থাকা মুলতান সুলতানকে সুপার ওভারে হারিয়ে শনিবার প্রথম দল হিসেবে ফাইনাল নিশ্চিত করেছে দুইয়ে থাকা করাচি কিংস। একই দিন প্রথম এলিমিনেটরের ম্যাচে মুখোমুখি হয় লাহোর কালান্দার্স ও পেশওয়ার জালমি।

এই ম্যাচে লাহোরের হয়ে খেলেছেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল। শনিবার নিজের প্রথম ম্যাচে দারুণ শুরুর পরও বড় করতে পারেননি ইনিংস। ১০ বলে ১৮০ স্ট্রাইক রেটে ২টি চার ও ১টি ছয়ে করেন ১৮ রান।

পেশওয়ারের দেয়া ১৭১ রান তাড়া করতে নেমে লাহোরের মোহাম্মদ হাফিজ খেলেন ৪৬ বলে ৭৪ রানের ইনিংস। মূলত তার ব্যাটে ভর করেই ফাইনালে খেলার আশা বাঁচিয়ে রাখে লাহোর কালান্দার্স।

আজ রাত ৯টায় দ্বিতীয় এলিমিনেটরে মুলতান সুলতানসের মুখোমুখি হবে লাহোর। এই ম্যাচে যে দল জয় পাবে তারাই পৌঁছে যাবে ফাইনালে।

মুলতান সুলতানস: জিশান আশরাফ (উইকেট-রক্ষক), অ্যাডাম লিথ, শান মাসউদ (অধিনায়ক), রিলে রসো, রবি বোপারা, খুশদিল শাহ, শহীদ আফ্রিদি, সোহেল তানভীর, মোহাম্মদ ইলিয়াস, ইমরান তাহির, মোহাম্মদ ইরফান, রোহেল নাজির, আলী শফিক, বিলাওয়াল ভাট্টি, ব্রেন্ডন টেলর, জো ডেনলি, উসমান কাদির ও জুনাইদ খান।

লাহোর কালান্দারস: ফখর জামান, তামিম ইকবাল, সোহেল আখতার (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, বেন ডাঙ্ক (উইকেট-রক্ষক), সামিত প্যাটেল, ডেভিড উইজ, মুহাম্মদ ফায়জান, শাহীন আফ্রিদি, হারিস রউফ, দিলবার হুসেন, ড্যানে বিলাস, আঘা সালমান, উসমান শিনোয়ারি, আবিদ আলী, জাহিদ আলী, মাজ খান ও রাজা ফারজান।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড