• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধু টি-টুয়েন্টি টুর্নামেন্টের চূড়ান্ত সূচি প্রকাশ

  ক্রীড়া ডেস্ক

১৫ নভেম্বর ২০২০, ১৮:৫৮
বিসিবি
ছবি : সংগৃহীত

করোনাকালে দীর্ঘদিন মাঠের বাইরে ছিল বাংলাদেশের ক্রিকেট। মাঠে ক্রিকেট ফেরাতে নানা উদ্যোগ নিয়েছে বিসিবি। তারই অংশ হিসেবে বিসিবি প্রেসিডেন্টস কাপের পর আয়োজিত হচ্ছে বঙ্গবন্ধু টি-টুয়েন্টি টুর্নামেন্ট।

আগামী ২৪ নভেম্বর পর্দা উঠবে বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপের। এর আগে চলতি মাসের মাঝামাঝি সময়ে শুরু হওয়ার কথা ছিল টুর্নামেন্টটি। তবে টিম স্পন্সর ও সম্প্রচার সত্ত্ব চূড়ান্ত করতে বিলম্ব হওয়ায় একটু পিছিয়ে দেওয়া হয়েছে আয়োজনটি।

শনিবার (১৪ নভেম্বর) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে টুর্নামেন্টের চূড়ান্ত সময়সূচি প্রকাশ করেছে। সূচি অনুযায়ী ডাবল লিগ পদ্ধতিতে প্রত্যেক দল সবার সঙ্গে দুইবার করে মুখোমুখি হবে। শীর্ষ চার দল নিয়ে অনুষ্ঠিত হবে এলিমিনেটর ও কোয়ালিফায়ার পর্ব।

২৪ নভেম্বের দুপুর ১টা ৩০ মিনিটে বেক্সিমকো ঢাকা ও মিনিস্টার গ্রুপ রাজশাহী এর মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপ। ১৮ ডিসেম্বর ফাইনালের মধ্যদিয়ে শেষ হবে টুর্নামেন্ট। ফাইনালের জন্য ১৯ ডিসেম্বর রিজার্ভ-ডে রাখা হয়েছে।

এক দিন বিরতি দিয়ে প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। শুক্রবার দুটির ম্যাচেরই সময় কিছুটা পিছিয়ে যাবে। দুপুর ২টা থেকে প্রথম ম্যাচটি হবে। আর সন্ধ্যা ৭টায় দ্বিতীয় ম্যাচ মাঠে গড়াবে।

ম্যাচের সূচি...

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড