• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

লাইভে আসছেন সাকিব, দেবেন ভক্তদের প্রশ্নের জবাব

  ক্রীড়া ডেস্ক

২৯ অক্টোবর ২০২০, ১৯:০১
সাকিব
সাকিব আল হাসান (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ ক্রিকেটের অঘোষিত মহারাজা সাকিব আল হাসান। এ দেশের ক্রিকেটের উত্থানে সামনে থেকেই নেতৃত্ব দিয়েছেন এ তারকা অলরাউন্ডার। দেশের গণ্ডি পেড়িয়ে আন্তর্জাতিক ক্রিকেটেও নিজেকে পরিচিত করেছেন সুপার স্টার হিসেবে। আইপিএল, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ, কাউন্টিসহ বিশ্বের সব জনপ্রিয় টুর্নামেন্টেই দেখিয়েছেন চমক। সেই সাকিবই নিষেধাজ্ঞার কারণে গত এক বছর ছিলেন মাঠের বাইরে।

গত বছরের ২৯ অক্টোবর সাকিব আল হাসান ও বাংলাদেশের সকল ক্রিকেটপ্রেমীদের জন্য ছিল ভুলে যাওয়ার মতো একটি দিন। এ দিনেই সবধরনের ক্রিকেট থেকে এক বছরের স্থগিত নিষেধাজ্ঞাসহ দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এরপর থেকেই সাকিবের ফেরার ক্ষণ গণনা শুরু করেন ক্রিকেটপ্রেমীরা। বৃহস্পতিবার চলে এসেছে কাঙ্ক্ষিত সেই মাহেন্দ্রক্ষণ, শেষ হয়েছে সাকিবের নিষেধাজ্ঞার মেয়াদ। দীর্ঘ এক বছরের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয়েছে ২৮ অক্টোবর ২০২০ এর মধ্যরাতে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিব বন্দনায় মুখর ভক্ত-সমর্থকেরা। সেসব চোখে পড়েছে সাকিবের। ভালোবাসা জানিয়েছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের। তাই ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসার বহিঃপ্রকাশ জানাতে সাকিব হাজির হচ্ছেন তার ইউটিউব চ্যানেলে।

এ নিয়ে সাকিব তার অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করে জানিয়ে দেন, সেরা ১০ প্রশ্ন বাচাই করা হবে এবং উত্তর দেয়া হবে তার। সাকিব লেখেন ‘আসসালামু আলাইকুম। আমার প্রতি সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা দেখে আমি অভিভূত। তাই আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে একটি ইউটিউব লাইভ সেশন আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি। যেখানে আপনাদের প্রশ্নের উত্তর দেবো আমি নিজে। যদি প্রশ্ন করতে চান আমাকে, দেরি না করে কমেন্ট-বক্সে লিখে ফেলুন আপনার প্রশ্নটি। কমেন্ট থেকে বাছাই করে ১০ জন কমেন্ট কারীর প্রশ্নের উত্তর দেবো আমি। এই মুহূর্তে আমি ভাবছি শুধুই ক্রিকেটের মাঠে ফিরে আপনাদের প্রত্যাশা কিভাবে পূরণ করবো সেটা নিয়ে। সবার জন্য ভালোবাসা-সাকিব আল হাসান।’

যদিও সাকিব কবে ইউটিউব লাইভ সেশনে আসবেন সেটির দিনক্ষণ এখনও জানাননি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড