• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁচা-মরার লড়াইয়ে হায়দরাবাদের সংগ্রহ ২১৯

  ক্রীড়া ডেস্ক

২৭ অক্টোবর ২০২০, ২১:৫৬
ওয়ার্নার
ম্যাচের মুহূর্ত (ছবি : সংগৃহীত)

পয়েন্ট টেবিলে সুবিধাজনক অবস্থানে নেই সানরাইজেস হায়দরাবাদ। ১১ ম্যাচে ৪ জয়ে পয়েন্ট সংখ্যা ৮। ফলে শেষ চার নিশ্চিত করতে হলে তাদের জিততে হবে বাকি থাকা ৩টি ম্যাচই। এমন সমীকরণকে সামনে রেখে বাঁচা-মরার লড়াইয়ে দিল্লির মুখোমুখি হয়েছে দলটি। গুরুত্বপূর্ণ ম্যাচটিতে আগে ব্যাট করে ঝড়ো ব্যাটিং করছে হায়দরাবাদের ব্যাটসম্যানরা। ফলে ২০ ওভারে মাত্র দুই উইকেট হারিয়ে ২১৯ রানের বড় সংগ্রহ পেয়েছে হায়দরাবাদ।

টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই মারমুখী ছিল হায়দরাবাদ। ওয়ার্নার-ঋদ্ধিমান ৫৮ বলে গড়েন ১০৭ রানের ঝড়ো এক জুটি। দশম ওভারে এসে ওয়ার্নারকে ফিরিয়ে মারকুটে এই জুটিটি ভাঙেন রবিচন্দ্রন অশ্বিন।

২৫ বলে ফিফটি করা ওয়ার্নার তখন ৬৬ রানে। ৩৪ বলের ইনিংসে হায়দরাবাদ দলপতি ৮টি বাউন্ডারির সঙ্গে হাঁকিয়েছেন ২টি ছক্কা। ওয়ার্নার আউট হওয়ার পরের ওভারেই ২৭ বলে ফিফটি পূরণ করেন ঋদ্ধিমানও।

দ্রুত রান তুলছিলেন ঋদ্ধিমানও, চলে গিয়েছিলেন সেঞ্চুরির খুব কাছে। শেষ পর্যন্ত ১৫তম ওভারে এসে অ্যানরিচ নর্টজের শিকার হন তিনি। ৪২ বলে ১২ চার আর ২ ছক্কায় উইকেটরক্ষক এই ব্যাটসম্যান করেন ৮৭ রান। দলের রান তখন ২ উইকেটে ১৭০।

পরের দিকে মনিশ পান্ডের ৩১ বলে ৪৪ আর কেন উইলিয়ামসনের ১০ বলে ১১ রানের হার না মানা ইনিংসে ২১৯ রানে থামে সানরাইজার্স হায়দরাবাদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড