• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইনজুরিতে ম্যানসিটির আর্জেন্টাইন তারকা

  ক্রীড়া ডেস্ক

২৭ অক্টোবর ২০২০, ১৫:৫৭
সার্জিও আগুয়েরো
সার্জিও আগুয়েরো (ছবি : সংগৃহীত)

মৌসুমের শুরুতেই ইনজুরিতে জর্জরিত ইংলিশ ক্লাব ম্যানসিটি। এর আগে ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেছেন দলটির ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়াল জেসুস। এবার ছিটকে গেলেন দলের সেরা তারকা সার্জিও আগুয়েরো।

পেশী সমস্যার কারণে প্রায় এক মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন ম্যানচেস্টার সিটি আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো। সিটি বস পেপ গার্দিওলা এই তথ্য নিশ্চিত করেছেন।

হাঁটুর অস্ত্রোপচার শেষে ফিরে এসে ৩২ বছর বয়সী এই আর্জেন্টাইন শনিবার প্রিমিয়ার লিগে ওয়েস্ট হ্যামের বিপক্ষে তৃতীয় ম্যাচ খেলতে মাঠে নেমেছিলেন। কিন্তু পেশীর সমস্যার কারণে বিরতির পর আর মাঠে নামতে পারেননি।

এছাড়া ইনজুরির কারণে সাইডলাইনে চলে গেছেন গ্যাব্রিয়েল জেসুস। যে কারণে সেন্ট্রাল ফরোয়ার্ড পজিশন নিয়ে বেশ দুঃশ্চিন্তায় পড়েছেন গার্দিওলা। প্রিমিয়ার লিগের পাঁচ ম্যাচের মধ্যে তিনটি ম্যাচেই পয়েন্ট হারিয়েছে সিটি।

আগুয়েরোর মাঠে ফেরা প্রসঙ্গে গার্দিওলা বলেছেন, ‘এটা নির্ভর করছে ইনজুরির ধরনের ওপর। তবে ধারণা করা হচ্ছে কমপক্ষে ১০ থেকে ১৫ দিন সময় লাগবে। আর তা দীর্ঘায়িত হলে মাস খানেক সময় লাগতে পারে। হাঁটুর সমস্যার কারণে চার থেকে পাঁচ মাস বিশ্রামে থাকলে মাঠে নামার পর সবসময়ই একটা ঝুঁকি থাকে। আশা করছি দ্রুতই সে মাঠে ফিরতে পারবে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড