• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের টেস্ট ও টি-টুয়েন্টি দল ঘোষণা

  ক্রীড়া ডেস্ক

২৬ অক্টোবর ২০২০, ২২:০৩
ভারত
ভারতীয় ক্রিকেট দল (ছবি : সংগৃহীত)

বছর শেষে অস্ট্রেলিয়া সফরে বোর্ডার-গাভাস্কার চার ম্যাচের টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করেছে ভারত। আর চলমান আইপিএলে দুর্দান্ত খেলা লোকেশ রাহুল ভারতের সাদা পোশাকের দলে ফিরেছেন।

ঘোষণা করা ১৮ সদস্যের দলে রাহুল ছাড়াও মোহাম্মদ সিরাজ ও কুলদীপ যাদব রয়েছেন। তবে বর্তমানে ইনজুরি সমস্যায় ভোগা রোহিত শর্মা ও ইশান্ত শর্মাকে রাখা হয়নি। বিসিসিআই এক মিডিয়া বিবৃতিতে জানায়, তাদের মেডিক্যাল টিম প্রতিনিয়তই এ দুজনের ওপর নজর রাখছে।

আইপিএল শেষে ভারতীয় দল প্রায় দুই মাসের সফরে অস্ট্রেলিয়া সফর করবে। এই সফরে টেস্ট ছাড়াও ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজ রয়েছে।

এদিকে টি-টুয়েন্টি দলে প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন তামিল নাড়ু ও কলকাতা নাইট রাইডার্সের স্পিনার বরুণ চক্রবর্তী। আর দলে ফিরেছেন শিখর ধাওয়ান ও হার্দিক পান্ডিয়া।

টেস্ট স্কোয়াড: বিরাট কোহলি (অধিনায়ক), মায়াঙ্ক আগারওয়াল, পৃথ্বি শ, লোকেশ রাহুল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে (সহ-অধিনায়ক), হনুমা বিহারি, শুভমান গিল, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), জসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি, উমেশ যাদব, নবদীপ সাইনি, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা, রবীচন্দ্রন আশ্বিন, মোহাম্মদ সিরাজ।

টি-টুয়েন্টি স্কোয়াড: বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধাওয়ান, মায়াঙ্ক আগারওয়াল, লোকেশ রাহুল (সহ-অধিনায়ক ও উইকেটরক্ষক), শ্রেয়াস আইয়ার, মনীশ পান্ডে, হার্দিক পান্ডিয়া, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, জসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শমি, নবদীপ সাইনি, দীপক চাহার, বরুণ চক্রবর্তী।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড