• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেসির আশা, শিগগিরই সেরে উঠবেন রোনালদো

  ক্রীড়া ডেস্ক

২৩ অক্টোবর ২০২০, ১৬:৩৩
মেসি ও রোনালদো
লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো (ছবি : সংগৃহীত)

উয়েফা চ্যাম্পিয়নস লিগে ‘জি’ গ্রুপে রয়েছে মেসির বার্সেলোনা ও রোনালদোর জুভেন্টাস। ফলে রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়ার পর প্রথমবার মেসি ও রোনালদো পরস্পরের মুখোমুখি হওয়ার সুযোগ পেয়েছিলেন। আর পুরো ফুটবল বিশ্বই অপেক্ষায় ছিল চিরপ্রতিদ্বন্দ্বী এ দুই ফুটবলারকে আবার প্রতিপক্ষ হিসেবে দেখার।

কিন্তু আপাতত সে সম্ভাবনা অনিশ্চয়তার মুখে পড়েছে। করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। দ্বিতীয় পরীক্ষায়ও করোনা পজিটিভ হয়েছেন তিনি। ফলে অনিশ্চয়তার মুখে পড়েছে তার বার্সার বিপক্ষে মাঠে নামার সম্ভাবনা।

গত ১৩ অক্টোবর প্রথমবার করোনাভাইরাসে আক্রান্ত হন জুভেন্টাসের পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। বার্সেলোনার বিপক্ষে ম্যাচের তখনও দুই সপ্তাহ বাকি থাকায় তার খেলা নিয়ে তেমন সংশয় দেখা যায়নি তেমন। কিন্তু বৃহস্পতিবার (২২ অক্টোবর) দ্বিতীয় করোনা পরীক্ষায়ও পজিটিভ এসেছে রোনালদোর নমুনার ফলাফল। অন্যদিকে বুধবার (২৮ অক্টোবর) উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিলো দুই চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর। টুর্নামেন্টের নিজেদের দ্বিতীয় ম্যাচে বুধবার মুখোমুখি হবে এ দুই দল।

বর্তমানে পুরোপুরি অনিশ্চয়তায় বুধবারের ম্যাচে রোনালদোর অংশগ্রহণ। জুভেন্টাসের পক্ষ থেকে উয়েফাকে জানানো হয়েছে, রোনালদোর সবশেষ অবস্থা। ম্যাচের ২৪ ঘণ্টা আগে করা করোনা পরীক্ষায় যদি নেগেটিভ হন রোনালদো, তাহলে মাঠে নামতে কোনো বাধা থাকবে না তার। আর এটিরই অপেক্ষায় রয়েছেন রোনালদোর প্রতিদ্বন্দ্বী মেসি। তিনি আশা করছেন, শিগগিরই সুস্থ হয়ে যাবেন রোনালদো এবং খেলবেন বার্সেলোনার বিপক্ষে ম্যাচে। কেননা বিশ্ব ফুটবলে মেসি-রোনালদোর লড়াইটা বরাবরই স্পেশাল। যেটা নিয়মিতই দেখা যেতো স্প্যানিশ লা লিগায়।

ইংল্যান্ডভিত্তিক ব্রডকাস্টিং প্রতিষ্ঠান ডিএজেএনকে মেসি বলেছেন, ‘অবশ্যই! ক্রিশ্চিয়ানো যখন রিয়াল মাদ্রিদের হয়ে খেলতো, তখন ম্যাচগুলো (এল ক্লাসিকো) স্পেশাল ছিল। তাদের বিপক্ষে ম্যাচ বরাবরই স্পেশাল। তবে সাথে ক্রিশ্চিয়ানো থাকলে ম্যাচের পরিবেশ-পরিস্থিতি পুরোপুরি বদলে যায়।’

তবে এখন যে আর এল ক্লাসিকোতে ক্রিশ্চিয়ানর মুখোমুখি হওয়া সম্ভব নয়, এই বাস্তবতা মেনে নিয়েছেন মেসিও। তাই তিনি চ্যাম্পিয়নস লিগের ম্যাচটিতে চির প্রতিদ্বন্দ্বীর বিপক্ষে মাঠে নামতে মুখিয়ে রয়েছেন। আশা করছেন, নির্ধারিত সময়ের মধ্যেই সেরে উঠবেন রোনালদো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড