• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কলকাতার হার নিয়ে বিস্ফোরক মন্তব্য লারার

  ক্রীড়া ডেস্ক

২২ অক্টোবর ২০২০, ১৭:৪৩
কেকেআর
কলকাতা নাইট রাইডার্স (ছবি : সংগৃহীত)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে সুবিধাজনক অবস্থানে নেই কলকাতা নাইট রাইডার্স। শুরুটা ভালো হলেও ক্রমেই তাদের পারফরম্যান্সের গ্রাফ নিচের দিকে যাচ্ছে। এমতাবস্থায় দলটিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন ক্যারিবিয়ান কিংবদন্তি ব্রায়ান লারা।

বুধবার রাতে লজ্জার রেকর্ডে ডুবেছে কলকাতা নাইট রাইডার্স। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বোলারদের তোপে মাত্র ৮৪ রানে গুটিয়ে যায় তারা। এটি আইপিএলের ইতিহাসে প্রথম ইনিংসে অলআউট না হয়ে সর্বনিম্ন দলীয় সংগ্রহ। ম্যাচটি যথারীতি ৮ উইকেটে হেরেছে ইয়ন মরগ্যানের দল।

এই ম্যাচ ছাড়াও বলতে গেলে এবারের আসরে খুব একটা ভালো করতে পারছে না শাহরুখ খানের কলকাতা। ফলে প্লে-অফে খেলা নিয়ে শঙ্কায় ভুগছে দলটি। কেকেআরের এমন দৈন্যদশা নিয়ে মন্তব্য করেছেন লারা।

বর্তমানে আইপিএলের অফিশিয়াল ব্রডকাস্টারদের হয়ে ধারাভাষ্যকার হিসেবে কাজ করছেন লারা। বুধবার ব্যাঙ্গালুরুর কাছে কলকাতার লজ্জার হারের পর তিনি বলেন, দলটির এমন অগোছালো চিত্র মোটেও ভালো লাগছে না। টুর্নামেন্টের মাঝ পথে এই দলে অধিনায়কত্ব পরিবর্তন করা হয়েছে। অভিযোগ উঠেছে দীনেশ কার্তিককে পদত্যাগে বাধ্য করা হয়েছে। অথচ কলকাতার সমস্যা কখনই অধিনায়কত্ব ছিল না।

টেস্ট ক্রিকেটে এক ইনিংসে সর্বোচ্চ রান করা লারা বলেন, আমার মনে হয় কলকাতা নিজেদের ওপর অহেতুক চাপ তৈরি করছে। ওদের ভেতরে ভেতরে এমন কিছু হচ্ছে, যা হওয়াটা উচিত নয়।

লারা আরো বলেন, সুনীল নারাইনের বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন উঠেছিল। পরে ভারতীয় ক্রিকেট বোর্ডের ছাড়পত্র পেলেও বুধবার তাকে ছাড়াই খেলে কলকাতা। এর মধ্যে আবার চোটের কবলে পড়েছেন আন্দ্রে রাসেল। তাকে মাঠে রান পেতে হবে। ওর রান পাওয়াটা ভীষণ জরুরি। সব মিলিয়ে বেশ বেকায়দায় রয়েছে কলকাতা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড