• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্র্যাভোর আইপিএল শেষ

  ক্রীড়া ডেস্ক

২১ অক্টোবর ২০২০, ১৭:২৫
ব্র্যাভো
ইনজুরিতে আক্রান্ত ব্র্যাভো (ছবি : সংগৃহীত)

আইপিএলের অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংস। ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ শিরোপা জিতছে দলটি। সেই চেন্নাই সুপার কিংসই আইপিএলের এবারের আসরে ধুঁকছে। টুর্নামেন্টের মাঝপথেই প্লে অফ থেকে প্রায় ছিটকে গেছে দলটি। আর দলের ব্যর্থতা স্বীকারও করে নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি।

দলটির ব্যর্থতার অন্যতম কারণ তারকা ক্রিকেটারদের অনুপস্থিতি আর ধোনির ধারাবাহিক রানখরা। টুর্নামেন্ট শুরুর আগেই দল ছেড়েছেন সুরেশ রায়না। এছাড়া ইনজুরিতে বেশ কয়েকটি ম্যাচ মিস করেছেন আম্বাতি রায়ডু। এবার ইনজুরিতে ছিটকে গেলেন আরেক তারকা ক্রিকেটার ওয়েস্ট ইন্ডিজের ডোয়াইন ব্র্যাভো। প্রতি পদে অনুভব হয়েছে অভিজ্ঞ ব্যাটসম্যান সুরেশ রায়নার অনুপস্থিতি।

লিগের বাকি ম্যাচগুলোতে অলরাউন্ডার ডোয়াইন ব্র্যাভোর সার্ভিস পাবে না তারা। কুঁচকির চোটে অবশিষ্ট আইপিএল থেকে ছিটকে গেলেন এই ক্যারিবিয়ান ক্রিকেটার। গত দিল্লি ক্যাপিটালস ম্যাচে চোটের কারণে শেষ ওভারে বল করতে পারেননি ব্র্যাভো। রাজস্থানের বিরুদ্ধে শেষ ম্যাচে তাঁকে ছাড়াই মাঠে নেমেছিল সিএসকে। এবার চোটের কারণে টুর্নামেন্টের বাকি ম্যাচগুলোতে খেলা হবে না অলরাউন্ডারের।

চেন্নাই সুপার কিংস সিইও কাশী বিশ্বনাথন এই খবরটি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, ‘ব্র্যাভো কুঁচকির চোটের কারণে চলতি আইপিএলে আর কোনও ম্যাচ খেলতে পারবেন না। দু-একদিনের মধ্যেই তিনি দেশে ফিরে যাবেন।’

গত ম্যাচে হারের পর ধোনি জানিয়েছিলেন প্লে-অফের সম্ভাবনা শেষ হয়ে গেলেও বাকি ম্যাচগুলি জিতে সসম্মানে লিগ শেষ করার চেষ্টা করবেন তারা। ব্র্যাভোর ছিটকে যাওয়া সেই পরিকল্পনায় যে ধাক্কা দেবে, তাতে সন্দেহ নেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড