• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাকিস্তান গেলেন না জিম্বাবুয়ের ভারতীয় কোচ

  ক্রীড়া ডেস্ক

২০ অক্টোবর ২০২০, ১৬:৪৫
জিম্বাবুয়ে
জিম্বাবুয়ের হেড কোচ লালচাঁদ রাজপুত (ছবি : সংগৃহীত)

ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজ খেলতে ইতোমধ্যেই পাকিস্তান পৌঁছেছে জিম্বাবুয়ে। মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে দেশটির রাজধানী ইসলামাবাদে পৌঁছায় চামু চিবাবা নেতৃত্বাধীন দলটি।

সফরে ৩টি ওয়ানডে ও ৩টি টি-টুয়েন্টি ম্যাচে অংশ নিবে আফ্রিকা মহাদেশের দলটি। এক সপ্তাহের কোয়ারেন্টিন শেষে ২৮ অক্টোবর থেকে শুরু হবে সফরকারীদের অনুশীলন।

জাতীয় দলের সঙ্গে পাকিস্তান যাননি জিম্বাবুয়ের হেড কোচ লালচাঁদ রাজপুত। তাকে ছাড়াই পাকিস্তানের মাটিতে সীমিত ওভারের দুই সিরিজ খেলবে জিম্বাবুয়ে দল।

ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফো জানাচ্ছে, সাবেক ভারতীয় ব্যাটসম্যান লালচাঁদ রাজপুতের পাকিস্তান সফরের সকল প্রয়োজনীয় অনুমতি ছিলো। কিন্তু জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে জানানো হয়েছে যে, দলের সঙ্গে যোগ দেবেন না রাজপুত।

পাকিস্তান-জিম্বাবুয়ের ওয়ানডে ম্যাচগুলো আইসিসি ওয়ার্ল্ড কাপ সুপার লিগের অংশ। সূচি অনুযায়ী আগামী ৩০ অক্টোবর থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। ম্যাচগুলো বসবে লাহোরে। তবে বিপত্তি মুলতান নিয়ে। এখানে অনুষ্ঠিত হবার কথা ছিল টি-টুয়েন্টি সিরিজ।

কিন্তু পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, টি-টুয়েন্টি সিরিজের ম্যাচগুলো মুলতানের বদলে সরিয়ে নেয়া হয়েছে রাওয়ালপিন্ডিতে। আগামী ৭, ৮ ও ১০ নভেম্বর পিন্ডি স্টেডিয়ামে বসার কথা ম্যাচগুলো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড