• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিদায় বেলায় অঝোরে কাঁদলেন পাকিস্তানি পেসার গুল (ভিডিয়ো)

  ক্রীড়া ডেস্ক

১৮ অক্টোবর ২০২০, ১৬:০৩
উমর গুল
উমর গুল (ছবি : সংগৃহীত)

বিদায়টা এভাবে হবে, তা হয়তো কখনও কল্পনাও করেননি পাকিস্তানের অন্যতম সেরা পেসার উমর গুল। আন্তর্জাতিক ক্রিকেট ছেড়েছেন আগেই, খেলে যাচ্ছিলেন ঘরোয়া ক্রিকেটে।

শুক্রবার ন্যাশনাল টি-টোয়েন্টি কাপ থেকে তার দল বেলুচিস্তানের বিদায় নিশ্চিত হওয়ার পর সবধরনের ক্রিকেটকে বিদায় জানিয়েছেন ৩৬ বছর বয়সী গুল।

ম্যাচ শেষে কান্নাভেজা চোখে মাঠ ছাড়েন পাকিস্তান জাতীয় দলের এক সময়ের নিয়মিত মুখ। নিজের আবেগকে সংবরণ করতে পারছিলেন না। এ সময় সতীর্থ-প্রতিপক্ষ দলের খেলোয়াড়দের সবাই তাকে সান্ত্বনা দেন।

বিদায়ী বক্তব্যে গুল বলেন, ‘আমি শুরু থেকে শেষপর্যন্ত ক্রিকেট উপভোগ করেছি। এটা আমাকে কঠোর পরিশ্রম, শ্রদ্ধা, আত্মনিবেদন ও অধ্যবসায়ের শিক্ষা দিয়েছে। আমার এই দীর্ঘ ক্যারিয়ারে আমি এমন অনেক মানুষের সঙ্গ পেয়েছি, যারা আমাকে সর্বাত্মক সহযোগিতা করেছে। তাদের কাছে আমি চিরকৃতজ্ঞ। আমার সতীর্থদের ধন্যবাদ জানাতে চাই।’ শুধু সতীর্থদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করে শেষ করেননি তিনি, ভক্ত-অনুরাগীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন উমর গুল।

তিনি বলেন, ‘আমার পুরো ক্যারিয়ারে সমর্থন দিয়ে যাওয়া ভক্তদের আমি অনেক ধন্যবাদ জানাই। তারা আমার জন্য বড় অনুপ্রেরণা ছিল, বিশেষ করে যখন কোনোকিছু আমার পক্ষে ছিল না। সবশেষ আমি আমার পরিবারকে ধন্যবাদ জানাতে চাই, যাদের সাহস-অনুপ্রেরণায় আমি ক্রিকেট খেলতে পেরেছি এবং আত্মত্যাগের কল্যাণে বিশ্বের বিভিন্ন দেশ সফর করতে পেরেছি। ’

একেবারে ক্রিকেটের বাইরে থাকা তার পক্ষে কঠিন জানিয়ে উমর গুল বলেন, আমি আবার ক্রিকেটে ফিরব।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড