• বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নভেম্বরে দুটি প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ

  ক্রীড়া প্রতিবেদক

১৬ অক্টোবর ২০২০, ২২:১৩
বাফুফে
বাংলাদেশ ফুটবল দল (ছবি : সংগৃহীত)

নভেম্বরের ফিফা উইন্ডোতে দুটি প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ ফুটবল দল। এ ম্যাচ দুইটি খেলতে ঢাকা আসবে নেপাল। নভেম্বরের ১১ থেকে ১৯ তারিখের মধ্যে হবে ম্যাচ দুটি। সবকিছু ঠিক থাকলে তবেই এই প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সূত্রে জানা গেছে, প্রীতি ম্যাচ খেলার জন্য নেপালকে প্রস্তাব দেয়া হয়েছিল। এতদিন তারা সম্মতি দেয়নি দেশটির সরকারের বিধি-নিষেধের কারণে। নেপাল স্পোর্টস কাউন্সিল মৌখিক সম্মতি দিয়েছে। অল নেপাল ফুটবল অ্যাসোসিয়েশনও (আনফা) আমাদের মৌখিক সম্মতি দিয়েছে। শনিবার ও রবিবার নেপালে ছুটির দিন। এরপরই আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ সফর নিশ্চিত করবে আনফা।

ঢাকায় দুটি ম্যাচ খেলতে যোগাযোগ করা হয়েছিল মালয়েশিয়া, ভুটান, শ্রীলঙ্কা, মালদ্বীপ ও নেপালের সঙ্গে। করোনার কারণে প্রথমেই অপারগতা দেখায় মালয়েশিয়া, ভুটান ও মালদ্বীপ। বাফুফে আশায় ছিল শ্রীলঙ্কা ও নেপালকে নিয়ে। কিন্তু কোভিড-১৯ পরিস্থিতি পর্যবেক্ষণ করা লঙ্কানরা না করে দেয় বাংলাদেশকে। আনফা সম্মতি দিয়েছিল আগেই। অপেক্ষা ছিল নেপাল সরকারের অনুমতির। শুক্রবার আনফা দেশটির সরকারের কাছ থেকে অনুমতি পাওয়ায় আন্তর্জাতিক ম্যাচ খেলার অপেক্ষা ফুরাচ্ছে ‘বেঙ্গল টাইগার্স’দের।

গত জানুয়ারিতে শেষবার মাঠে নেমেছিল জামাল ভূঁইয়া-তপু বর্মনরা। ২৩ জানুয়ারি বঙ্গবন্ধু কাপের সেমিতে বুরুন্ডির কাছে ৩-০ গোলে হেরেছিল লাল-সবুজরা।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড