• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরখাস্ত কার্তিক, নতুন অধিনায়ক পেল কলকাতা

  ক্রীড়া ডেস্ক

১৬ অক্টোবর ২০২০, ১৫:৫১
দিনেশ কার্তিক
দিনেশ কার্তিক (ছবি : সংগৃহীত)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসর ভালো কাটছে না কলকাতা নাইট রাইডার্সের। শাহরুখ খানের দলের শুরুটা ভালো হলেও ছন্দ হারিয়েছে টুর্নামেন্তের মাঝপথেই। এছাড়া দলটির অধিনায়ক দিনেশ কার্তিকও আহামরী পারফরম্যান্স করতে পারছে না। ফলে ব্যর্থতার জের ধরে অধিনায়কের পদ থেকে বরখাস্ত হয়েছেন কলকাতার সদ্য সাবেক অধিনায়ক কার্তিক।

শুক্রবার রাতে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে নিজেদের অষ্টম ম্যাচে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের দাবি, এই ম্যাচের আগেই অধিনায়ক বদলে ফেলেছে দলটি। দিনেশ কার্তিককে ছাঁটাই করে তার জায়গায় ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক ইয়ন মরগ্যানকে নতুন অধিনায়ক করা হয়েছে।

অবশ্য কেকেআরের তরফ থেকে দাবি করা হয়েছে, কার্তিক নিজেই মরগ্যানের হাতে অধিনায়কের ব্যাটন তুলে দিয়েছেন। তবে আইপিএলের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির অতীত ইতিহাস অনুযায়ী স্পষ্ট যে, কার্তিককে অধিনায়কত্ব ছেড়ে দিতে এক প্রকার ‘বাধ্য’ই করা হয়েছে।

এর আগে কেকেআরের ক্রমাগত ব্যর্থতার সময় কার্তিকের বদলে মরগ্যানকে অধিনায়ক করার দাবি উঠেছিল। বিষয়টি নিয়ে আনুষ্ঠানিকভাবে এখনো কিছু জানায়নি কেকেআর ম্যানেজমেন্ট।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড