• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অ্যাম্বুলেন্সে ইতালি ফিরলেন করোনায় আক্রান্ত রোনালদো

  ক্রীড়া ডেস্ক

১৫ অক্টোবর ২০২০, ১৬:৫৫
ক্রিশ্চিয়ানো রোনালদো
ক্রিশ্চিয়ানো রোনালদো (ছবি : সংগৃহীত)

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন জুভেন্তাসের পর্তুগিজ ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। করোনায় আক্রান্ত হয়ে পর্তুগাল জাতীয় দল থেকে ছিটকে গেছেন। খেলতে পারেননি উয়ফেয়া নেশন্স কাপে সুইডেনের বিপক্ষে।

তবে জাতীয় দলের খেলা মিস করলেও যেভাবেই হোক ২৮ অক্টোবর বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচটা খেলতে চান ক্রিস্টিয়ানো রোনালদো। শত হোক লিওনেল মেসির বিপক্ষে ম্যাচ, তাতে তো দর্শক হয়ে থাকা যায় না। সেজন্য দেরিও করেননি রোনালদো, অ্যাম্বুলেন্স প্লেনে করে দ্রুত চলে এসেছেন ইতালি। থাকছেন আইসোলেশনে।

উয়েফা নেশনস লিগে সুইডেনের বিপক্ষে পর্তুগালের খেলা থাকলেও করোনা আক্রান্ত রোনালদোর নামা হয়নি। তাই ক্লাবে ফিরতে দেরিও করলেন না। বুধবার তাকে ইতালির কাসকাইস বিমানবন্দরে নামিয়ে দিয়েছে একটি অ্যাম্বুলেন্স বিমান, সেখান থেকে আরেকটি অ্যাম্বুলেন্সে করে সোজা বাড়িতে গিয়ে আলাদা থাকা শুরু করেছেন পর্তুগিজ মহাতারকা।

বার্সার বিপক্ষে ম্যাচে তার খেলা নিয়ে শঙ্কা থাকলেও জুভেন্টাসকে রোনালদো জানিয়ে দিয়েছেন মেসিদের বিপক্ষে খেলতে চান। কোয়ারেন্টাইনে নিজের মতো করে প্রতিটা দিনকেই তাই কাজে লাগাচ্ছেন পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী ফরোয়ার্ড। সব মনোযোগ ২৮ তারিখের ম্যাচ ঘিরে।

ইতালির কোয়ারেন্টাইন নিয়ম এখন বদলে গেছে, ১৪ দিনের জায়গায় ১০দিন আইসোলেশনে থাকতে হবে আক্রান্তকে। উয়েফার নিয়ম অনুযায়ী আক্রান্ত খেলোয়াড়কে দুটি পিসিআর টেস্টে নেগেটিভ হতে হবে, সেই রিপোর্ট পাঠাতে হবে ম্যাচের অন্তত এক সপ্তাহ আগে। সবমিলিয়ে রোনালদোর হাতে এখন এক সপ্তাহ আছে, এরমধ্যে সুস্থ না হলে মেসির সঙ্গে দেখা হচ্ছে না সিআর সেভেনের।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড