• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেইমারকে রোনালদোর আবেগঘন বার্তা

  ক্রীড়া ডেস্ক

১৫ অক্টোবর ২০২০, ১৬:০০
নেইমার জুনিয়র
নেইমার জুনিয়র (ছবি : সংগৃহীত)

পেরুর বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচটিতে দুর্দান্ত পারফর্ম করেছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র। ম্যাচে হ্যাটট্রিক করে দলকে বড় জয় উপহার দিয়েছেন তিন। আর এই হ্যাটট্রিক করার পথে নতুন রেকর্ডে নাম লেখান বিশ্বের সবচেয়ে দামি এ ফুটবলার।

এ ম্যাচে হ্যাটট্রিক করে ব্রাজিলের হয়ে দুটি বিশ্বকাপ জেতা রোনালদো নাজারিওকে আন্তর্জাতিক গোল সংখ্যায় ছাড়িয়ে গেছেন নেইমার। তার সামনে কেবল ব্রাজিলের হয়ে তিনটি বিশ্বকাপ জেতা পেলে।

একটা বিশ্বকাপও না জেতা নেইমার ব্রাজিলের কিংবদন্তির তালিকায় উঠে গেছেন কি-না তা নিয়ে প্রশ্ন আছে। তবে ব্রাজিলের রোনালদো ওসব নিয়ে চিন্তিত নন। বরং নিজের রেকর্ড ভাঙা নেইমারকে আবেগঘন বার্তা পাঠালেন।

রোনালদোর ৬২ গোল ছাড়িয়ে সেলেকাওদের হয়ে ৬৪ গোল করেছেন নেইমার। পিএসজি তারকার উদ্দেশ্যে সাবেক বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ ও এসি মিলান তারকা রোনালদো বলেছেন, ‘আকাশই তোমার সীমানা। তুমি এভাবেই উড়তে থাকো। তোমার কাছে প্রতিভা আছে। ওই প্রতিভা কেউ কেড়ে নিতে পারবে না।’

ইনস্টাগ্রাম এক পোস্টে বুধবার রোনালদো নাজারিও লিখেছেন, ‘নেইমার, তোমার প্রতি অগাধ সম্মান। সে (নেইমার) মাঠ দাপিয়ে খেলে। গোলে সহায়তা দেয়। গোল করে, ড্রিবলিং করে। ব্রাজিলের হয়ে কী অসাধারণ গল্প তুমি লিখে চলেছো।

পরিপূর্ণ এবং পরিপক্ক এক ফুটবলার তুমি। নিজের ওপর ভরসা রাখো। তোমার এখনও অনেক রেকর্ড গড়ার বাকি। সর্বোচ্চ পর্যায়ে তোমার মতো একজন ব্রাজিলিয়ানকে দেখে সত্যিই আমি গর্বিত।’

পেরুর বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে ৪-২ গোলে জিতেছে ব্রাজিল। পেরুর লিমায় নেইমার দারুণ এক হ্যাটট্রিক করেন। তার তিন গোলের দুটি আসে পেনাল্টি থেকে। অন্য গোলটি করেন এভারটনের উইঙ্গার রিচার্লিসন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড